শিরোনাম
◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৩:২৬ দুপুর
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৩:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে টাকা ভাগাভাগির দ্বন্দ্বে যুবককে কুপিয়ে হত্যা

মরদেহ

এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া): বগুড়ার আদমদীঘিতে দুই লাখ টাকা ভাগাভাগির দ্বন্দ্বে আমিনুল ইসলামকে (৩৫) কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার রাত ১০টার দিকে উপজেলার নসরতপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আমিনুল ওই গ্রামের দক্ষিণপাড়ার বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের ছেলে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সহকারী পুলিশ সুপার (আদমদীঘি-দুপচাঁচিয়া) সার্কেল নাজরান রউফ জানান, নিহত আমিনুল স্থানীয়ভাবে এক সংঘবদ্ধ চক্রের সদস্য। লক্ষ্মীপুর গ্রামে শাহীনের নেতৃত্বে এই চক্রের ২০ থেকে ২৫ জন সদস্য কাজ করেন। তারা সবাই স্থানীয়ভাবে জমি কেনাবেচাসহ নানরকম বিচার সালিসে তদবিরে কাজ করতেন। সম্প্রতি এক জমি কেনাবেচা নিয়ে এই চক্রের হাতে ২ লাখ টাকা আসে। টাকাগুলো তাদের দলনেতা শাহিনের কাছেই ছিল। এই টাকার ভাগাভাগি নিয়ে বুধবার রাতে লক্ষ্মীপুর গ্রামে শেখ রাসেল ক্লাবের সামনে বৈঠক বসে। ওই মিটিংয়ে আমিনুলের সাথে শাহিনের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব দেখা দেয়। এর জেরে বৈঠক শেষেই শাহিন তার সহযোগী তহিদুল ইসলাম কবিরাজ, আরিফ, বাবু ও মজিদসহ প্রায় ২০ থেকে ২৫ জনকে নিয়ে আমিনুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম রেজা জানান, এই ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে রাত থেকেই অভিযান চলছে। ঘটনাস্থলে পরিবেশ শান্ত রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশও মোতায়ন করা রয়েছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়