শিরোনাম
◈ দেশের কারাগারে আটক ৩৬৩ জন বিদেশি নাগরিক, ভারতীয় ২১২ ◈ দেশের যেসব অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আশঙ্কা ◈  সরকার থেকে বরাদ্দ করলে সংসদ সদস্যদের গাড়ি আমদানির প্রয়োজন নেই: সংসদে আলোচনা ◈ ঈদে যানজট এড়াতে ডিএমপির ২২ নির্দেশনা ◈ নেপিয়ার ঘাস খেয়ে মারা গেলো খামারের ২৬ গরু ◈ এমপি আনার হত্যা তদন্তে কোনো চাপ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ তারেক রহমানসহ পলাতক আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে: সংসদে প্রধানমন্ত্রী ◈ সাধারণ নাগরিকের মতো করেই ড. ইউনূসের বিচার হচ্ছে: আইনমন্ত্রী ◈ ড. ইউনূসের কথা অসত্য, জনগণের জন্য অপমানজনক: আইনমন্ত্রী ◈ সরকারের ব্যাংকঋণে বেসরকারিখাতে বিনিয়োগ ব্যাহত হবে: সিপিডি

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৭:০৯ বিকাল
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নেত্রকোনায় অজ্ঞাত ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন মরদেহ উদ্ধার

হাবিবুর রহমান: নেত্রকোনার পূর্বধলায় শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের উপজেলার খলিশাউড় ইউনিয়নের জালশুকা নামক স্থান থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করেছে পূর্বধলা থানা পুলিশ। মঙ্গলবার (২১মার্চ) সকালে  এ লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, মঙ্গলবার ভোর রাতে স্থানীয় লোকজন শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জালশুকা নামক স্থানে ওই অজ্ঞাত ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

ধারণা করা হচ্ছে গত রাতের কোনো এক সময় দ্রুতগামী ট্রাকের নিচে পিষ্ট হয়ে ওই ব্যক্তি মারা গেছে। এ সময় তার লাশের উপর দিয়ে একাধিক যানবাহন চলাচল করায় লাশটি ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায়।

পূর্বধলা থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, এক অজ্ঞাতনামা ব্যক্তির ছিন্ন-বিচ্ছিন্ন লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়