শিরোনাম
◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞার থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আ.লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েলের ফসফরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের

প্রকাশিত : ২১ মার্চ, ২০২৩, ০৮:২০ সকাল
আপডেট : ২১ মার্চ, ২০২৩, ০৮:২০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএডিসি'র উপ সহকারী প্রকৌশলীর অর্থ আত্মসাতের সত্যতা পেয়েছে দুদক 

দুদক 

বিপ্লব সিকদার: পাবনা জেলার ফরিদপুর উপজেলার বিএডিসি কার্যালয়ের উপসহকারী প্রকৌশলী এর বিরুদ্ধে টাকা আত্মসাৎ করার অভিযোগের  প্রাথমিক সত্যতা পেয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

সোমবার (২০ মার্চ) পাবনা জেলার দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি এনফোর্স মেন্ট টিম অভিযান পরিচালনাকালে এ সত্যতা পায়। 

দুর্নীতি দমন কমিশনের (দুদক) জনসংযোগ কর্মকর্তা, উপ পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক এ তথ্য নিশ্চিত করেছেন। সূত্রে জানা যায় পাবনা জেলার ফরিদপুর উপজেলার বিএডিসি কার্যালয়ের উপসহকারী  প্রকৌশলী এর বিরুদ্ধে সেচ লাইসেন্স বাবদ গ্রাহকদের নিকট থেকে গৃহীত টাকা ব্যাংক হিসেবে জমা না দিয়ে আত্মসাৎ করার অভিযোগের প্রেক্ষিতে দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, পাবনা হতে একটি এনফোর্সমেন্ট অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনাকালে টিম কর্তৃক অভিযোগ সংশ্লিষ্ট রেকর্ডপত্র সংগ্রহ ও সংশ্লিষ্টদের বক্তব্য গ্রহণ করা হয়। টিমের নিকট অভিযোগের প্রাথমিক সত্যতা রয়েছে মর্মে প্রতীয়মান হয়।

বিএস/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়