শিরোনাম
◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:৫০ বিকাল
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:৫০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাবির সাথে পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যা, স্বামীর যাবজ্জীবন

শিমুল বিশ্বাস

ফিরোজ আহম্মেদ, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বুধবার (৮ ফেব্রুয়ারী) ঝিনাইদহের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মোঃ বাহাউদ্দিন আহমেদ এ দন্ডাদেশ প্রদাণ করেন।

এ মামলার বিবরণে জানা গেছে, বড় ভাবির সাথে পরকীয়ার বিষয়টি জেনে ফেলায় ২০১৩ সালের ১৩ ডিসেম্বর কালীগঞ্জ উপজেলার উত্তর বেলাট দৌলতপুর গ্রামের শিমুল বিশ্বাস ওরফে জাফর তার স্ত্রী শম্পা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর বিষয়টি আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে স্বামী শিমুল বিশ্বাস। পরে শম্পার পরিবারের পুলিশকে জানায় আত্মহত্যা করেনি, তাকে হত্যা করা হয়েছে। এমন অভিযোগ ভিক্তিতে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্ত সদর হাসপাতালে পাঠায়।

ময়নাতদন্তের পর মৃত্যুর রহস্য উদঘাটন হয়, রিপোর্টের পর জানাযায় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পরে নিহত শম্পা  খাতুনের পিতা মাহবুবুর রহমান বাদী হয়ে ৩ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করে। তদন্ত শেষে ২০১৪ সালের ৮ মার্চ স্বামী জাফরকে অভিযুক্ত করে তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয় পুলিশ।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে বিচারক অভিযুক্ত শিমুল বিশ্বাস ওরফে জাফরকে যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার টাকার জরিমানা করে। জরিমানা অনাদায়ে আরও ৫ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়