শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:১০ বিকাল
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:১০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরিত্যক্ত কোল্ড স্টোরেজ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার 

মরদেহ উদ্ধার 

জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নে একটি পরিত্যক্ত কোল্ড স্টোরেজ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২৫-২৬ বছর বয়সী ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।

বুধবার বিকেলে মরদেহটি উদ্ধার করে জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটিকে পরিকল্পিত হত্যা বলে ধারণা পুলিশের।

পুলিশ ও স্থানীয়রা জানান, লক্ষ্মীপুর-মজুচৌধুরীর হাট সড়কের পাশে চর আলী হাসান গ্রামের পরিত্যক্ত একটি আলুর কোল্ড স্টোরেজের ভেতরে এক তরুণীর মরদেহ দেখতে পায় এক শিশু। পরে সে চিৎকার দিয়ে এলাকার লোকজনকে বিষয়টি জানায়। স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। মরদেহ থেকে পঁচা দুর্গন্ধ বের হচ্ছিল বলে জানান স্থানীয়রা।

সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য আবদুর রহমান স্বপন বলেন, এক শিশু কোল্ড স্টোরেজের পাশে খেলা করার সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে মরদেহটি দেখতে পায়। পরে আমি থানা পুলিশকে বিষয়টি জানালে ঘটনাস্থলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মোসলেহ উদ্দিন বলেন, খবর পেয়ে পরিত্যক্ত কোল্ড স্টোরেজ থেকে অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে- আনুমানিক দুইদিন আগে তাকে হত্যা করে মরদেহ এখানে ফেলে রাখা হয়েছে। নিহতের পরিচয় নিশ্চিত হতে বিভিন্ন থানায় তথ্য পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়