শিরোনাম
◈ প্রচণ্ড গরম থেকেই ঘটতে পারে মানবদেহের নানা রকম স্বাস্থ্য ঝুঁকি ◈ অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি  ◈ ইসরায়েল পাল্টা হামলা করলে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান: উপপররাষ্ট্রমন্ত্রী ◈ মিয়ানমারের আরও ১০ সেনা সদস্য বিজিবির আশ্রয়ে ◈ সয়াবিনের দাম বাড়ানোর সুযোগ নেই: বাণিজ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির ◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস ◈ মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ঢাকা ফিরছিলেন রফিক, পথে প্রাণ গেল সবার ◈ স্থায়ী জামিন না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছি: ড. ইউনূসের আইনজীবী ◈ উপজেলার ভোটে এমপি-মন্ত্রীদের হস্তক্ষেপ না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ : ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:১৫ বিকাল
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১০ টাকার জন্য ইজারাদার খুন, গ্রেপ্তার ১

ওমর আলী

মোহাম্মদ শাহজাহান, পটিয়া (চট্টগ্রাম): ১০ টাকা ইজারা চাওয়ায় ইজারাদারকে খুন করে সিএনজি চালক। সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের পটিয়া পৌরসভার ডাকবাংলা মোড়ে এ ঘটনা ঘঠে।

ঘটনার বিবরণে জানা যায়, ইজারাদার আবদুল মান্নান সিএনজি স্টেশন পার্কিং চার্জ ১০ টাকা চাইলে সিএনজি চালক ওমর আলী (৫০) তা দিতে অস্বীকৃতি জানান। এই নিয়ে কথাকাটির জেরে ওমর আলী তার পুত্রকে ফোন করলে তার পুত্র সোহেল (২৩) এলাকার কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ইজারাদাকে এলোপাতাড়ি ছুরি মারতে থাকেন। এতে ইজারাদার আবদুল মান্নান ও ইজারাদারকে রক্ষা করতে আসা সিএনজি সমবায় সমিতির অর্থ সম্পাদক বদিউল আলম (৪২) আহত হন। তাদের মূমূর্ষু অবস্থায় প্রথমে পটিয়া হাসপাতালে ও পরে চমেকে প্রেরণ করা হয়। 

শুক্রবার সকাল ১০ টায় আবদুল মান্নান মারা যায়। অপর আহত বদিউল আলমের অবস্থাও আশংকাজনক বলে জানিয়েছেন তার ভাই শহিদুল আলম। ওই ঘটনায় প্রধান আসামি সিএনজি চালক ওমর আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যরা পলাতক রয়েছে। 

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, পার্কিং চার্জ আদায়কে কেন্দ্র করে ছুরিকাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় বুধবার রাতে একজনকে গ্রেপ্তার করা হয়। ইজারাদার আবদুল মান্নান মারা যাওয়ায় মামলাটি হত্যা মামলায় রুপান্তর করা হবে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়