শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:৩৬ বিকাল
আপডেট : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৭:১৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপন ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি, গ্রেপ্তার ১ 

মো.বশির উদ্দিন, ডেমরা (ঢাকা) : রাজধানীর ডেমরায় এক গৃহবধূর সামাজিক মর্যাদা ক্ষুন্ন করার লক্ষ্যে ধারণকৃত তার পর্নোগ্রাফি ভিডিও ও নগ্ন ছবি ইন্টারনেটে দেওয়ার হুমকির অপরাধে মো. ইউসুফ (২৪) এক যুবককে গ্রেফতার করা হয়েছে। 

বুধবার দিনগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে কেরানীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে সাইবার ক্রাইম ব্রাঞ্চের পুলিশ। ইউসুফ ঢাকার কেরানীগঞ্জ থানার বন্ধ ডাকপাড়া গ্রামের মো: আব্দুল হামিদের ছেলে। এই ঘটনায় ভুক্তভোগীর মা বুধবার দিনগত রাতে ডেমরা থানায় গ্রেফতার ইউসুফের বিরুদ্ধে মামলা করেন। 

এর আগে এ বিষয়ে ওই ভুক্তভোগী গৃহবধূ গত ১২ নভেম্বর ডেমরা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বর্তমানে ইউসুফ সাইবার ক্রাইম ব্রাঞ্চ পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

মামলার বাদি ও ভুক্তভোগী ওই গৃহবধুর বরাতে বিষয়টি নিশ্চিত করে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান (পিপিএম) বলেন, গত ছয় মাস পূর্বে ওই গৃহবধুর সঙ্গে মোবাইল ফোনে ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় ইউসুফের। পরিচয়ের এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই ধারাবাহিকতায় ইউসুফ গৃহবধূকে ফুসলিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তুলে কৌশলে সেসবের ভিডিও চিত্র ধারণ করে। 

এদিকে ভুল বুঝতে পেরে ওই পথ থেকে সরে দাঁড়ালে ইউসুফ মেয়েটিকে তার সঙ্গে সম্পর্ক বজায় রাখার জন্য হুমকি-ধমকি দিতে থাকে। এ প্রস্তাব প্রত্যাখ্যান করলে  ধারণ করা ওইসব পর্নোগ্রাফি ভিডিও নগ্ন ছবি গৃহবধূ সহ তার মায়ের হোয়াটসঅ্যাপে পাঠায় ইউসুফ। এদিকে গত ১২ জানুয়ারি রাতে ভিডিও পাঠানোর পর ইউসুফ ওই গৃহবধূ সহ তার মাকে হুমকি দিয়ে বলে হুমকি দিয়ে বলে তার সঙ্গে দেখা না করলে ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে। এই ঘটনায় গৃহবধূর মাসহ  পরিবারের সকলে হতাশাগ্রস্ত হয়ে ডেমরা থানায় মামলা দায়ের করেন। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়