শিরোনাম

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:১৮ বিকাল
আপডেট : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০৬:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রী অপহরণের সময় ভুয়া ডিবি পুলিশ আটক

আটক আসামি

শাহাজাদা এমরান, কুমিল্লা: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় ডিবি পুলিশ পরিচয়ে দুই যাত্রীকে অপহরণকালে ফরিদ (৪৬) নামে একজনকে আটক করেছে স্থানীয় জনতা।

আটককৃত ফরিদ কুমিল্লা মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে।
বুধবার (১ ফেব্রুয়ারী) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন মাধাইয়া বাস স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, একটি খেলনা ওয়াকিটকি, একটি হ্যান্ডকাপ সেট, দুইটি ডিবি পুলিশের পোশাক উদ্ধার করা হয়। এ সময় জনতার ধাওয়ায় এক যাত্রীকে নিয়ে চক্রের আরও ৪ সদস্য প্রাইভেটকার নিয়ে পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ইউনুছ মিয়া জানান, বুধবার দুপুর ২টায় মহাসড়কের মাধাইয়া সামিটপাওয়ার গেইট এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের গতিরোধ করে একটি প্রাইভেটকার। এসময় মাইক্রোবাস থেকে দুই যাত্রীকে নামিয়ে প্রাইভেটকারে উঠানোর চেষ্টাকালে এক যাত্রী দৌঁড়ে পালিয়ে যায়। অপর এক যাত্রীকে নিয়ে প্রাইভেটকারটি চলে যায়। কয়েক মিনিটের মধ্যে ওই প্রাইভেটকারটি সামনের ইউটার্ণ ঘুরে আবারও কুমিল্লামুখী আসতে দেখে আমি ওই প্রাইভেটকারের পিছু নেই।

প্রাইভেটকারটি মাধাইয়া বাস স্টেশন এলাকায় পৌঁছে একজনকে নামিয়ে দেয়। আর ওই লোকটি প্রাইভেটকার থেকে নেমে একটি বাসে উঠে। বিষয়টি আমার সন্দেহ হলে আমি দৌঁড়ে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে আটক করে পুলিশকে খবর দেই।

ফরিদ জানায়, ওই প্রাইভেটকারে উঠিয়ে নেওয়া যাত্রীসহ সকলের বসার জায়গা না থাকায় তাকে মাধাইয়া স্টেশনে নামিয়ে দেওয়া হয়েছে। ৭ জানুয়ারী কারাগার থেকে মুক্তি পাওয়ার পর আবারও এ পেশায় আসে বলে জানায় সে।

চান্দিনা থানার অফিসার ওসি মো. সাহাবুদ্দীন খাঁন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়। এমন ঘটনায় এর আগেও সে গ্রেপ্তার হয়। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়