শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৩:১১ দুপুর
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৩:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরে স্ত্রীকে গলাকেটে হত্যা

লিজা

হাসিব খান, গাজীপুর: গাজীপুর মহানগরের কোনাবাড়ি বাইমাইল এলাকায় স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। রোববার ভোরে বাইমাইল এলাকার চান্দু মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত আরজিনা এলাইচ লিজা (৩০) টাঙ্গাইলের গোপালপুর থানার আলমনগর এলাকার আনসার আলীর মেয়ে। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

জানা যায়, গোপালপুর থানার আলমনগর এলাকার শুপু মিয়ার ছেলে মো. মাসুদ রানার সঙ্গে একই থানার আনছার আলীর মেয়ে লিজার বিয়ে হয়। বিয়ের পর কোনাবাড়ির বাইমাইল এলাকায় প্রায় ৪ বছর ধরে ভাড়া বাসায় থাকতো। অভিযুক্ত মাসুদ কোন কাজ কর্ম না করায় তাদের মধ্যে পারিবারিক কলহ লেগে থাকতো। এরই জেরে ধারালো ছুরি দিয়ে লিজার গলা কেটে পালিয়ে যায় তার স্বামী।

এ সময় ওই ভাড়া বাসার অন্যান্য লোকজন লিজাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. দিদারুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর নিহতের স্বামী মাসুদ রানা পলাতক রয়েছেন। এই ঘটনায় নিহতের ভাই কোনাবাড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়