শিরোনাম
◈ সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের ◈ শুক্রবারের সহিংসতায় ঢাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে ◈ এটা অবশ্যই কারফিউ, এটা নিয়ম অনুযায়ীই হবে এবং সেটা শুট অ্যাট সাইট হবে: ওবায়দুল কাদের ◈ কারফিউ’র পরিপত্র জারি ◈ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের ◈ ওবায়দুল কাদের কারফিউ জারি প্রসঙ্গে যা বললেন ◈ সারা দেশে কারফিউ জারি, সেনা মোতায়েনের সিদ্ধান্ত ◈ নরসিংদীর কারাগারে হামলার পর বের হয়ে গেছে কয়েকশ কয়েদি ◈ বাংলাদেশে সহিংসতা ও মৃত্যুর ঘটনায় জাতিসংঘের উদ্বেগ ◈ রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৭:৩১ বিকাল
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাতক্ষীরায় হরিণের মাংসসহ আটক ৪

হরিণ মাংস

শেখ ফরিদ, সাতক্ষীরা: সাতক্ষীরা বনবিভাগের অভিযানে সুন্দরবনের খুলনা রেঞ্জ থেকে ১২ কেজি হরিণের মাংসসহ ৪ জনকে আটক করা হয়েছে। 

শুক্রবার বেলা দেড়টায় বনবিভাগের টহল দলের সদস্যরা সুন্দরবনের বঙ্গবন্ধুর চর নামক জায়গা থেকে হরিনের মাংস বিক্রির সময় তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলো সজীব মিয়া (৩৫), নওশের আলী (৩২), ইদ্রিস আলী (৪০), নূর আলী (৩৮)। এরা সবাই খুলনা এলাকার বাসিন্দা। 

সাতক্ষীরার বুড়িগোয়ালিনী স্টেশন অফিসার নূর আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা বনবিভাগ জানতে পারে, বঙ্গবন্ধুর চর এলাকায় নৌকায় হরিনের মাংস বিক্রয় হচ্ছে। এ সময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে বনবিভাগের সদস্য সোহেল রানা ৫ কেজি কাঁচা হরিনের মাংস ও রান্না করা ৭ কেজি হরিনের মাংসসহ তাদেরকে আটক করেন। 

সাতক্ষীরার সহকারী বনসংরক্ষক ইকবাল হোসাইন চৌধুরী জানান, ঘটনাস্থলটি  খুলনা রেঞ্জের ভেতরে হওয়ায় জব্দকৃত মাংস ও আটক ৪ চোরাশিকারীকে বনবিভাগের খুলনা রেঞ্জে প্রেরন করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়