শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ২৭ জানুয়ারী, ২০২৩, ০৪:৪৯ দুপুর
আপডেট : ২৭ জানুয়ারী, ২০২৩, ০৪:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাসিরনগরে ৩০ অটোরিকশা আটকে ডাকাতি, আহত ২০

অটোরিকশা আটকে ডাকাতি

সঞ্চয় বিশ্বাস: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে প্রায় ৩০টি সিএনজিচালিত অটোরিকশা আটক করে ডাকাতি করা হয়েছে। ডাকাতেরা যাত্রীদের মোবাইল ফোন, স্বর্ণালংকারসহ প্রায় তিন লাখ টাকা নিয়ে যায়।

আজ শুক্রবার (২৭ জানুয়ারি) ভোরে উপজেলার চাপৈরতলা-ছাতিয়াইন সড়কের মাঝ অংশের ৬ নম্বর ওয়ার্ডের বুড়ইউরি গ্রামের পাশে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময়  ডাকাতের দায়ের কোপে সাদ্দাম হোসেন নামে এক যাত্রীর চারটি আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে। হাতের কয়েকটি আঙুল আক্রান্ত স্থানে এখনও পড়ে আছে। গুরতর আহত একজনকে ঢাকায় পাঠানো হয়েছে। এছাড়াও আরও প্রায় ২০ জন আহত হয়েছেন।

তবে নাসিরনগর থানা পুলিশ বলছে, ডাকাতির সময় তিনজন সামান্য আহত হয়েছে।

চাপৈরতলা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. এম মনসুর আলী ও ইউপি সদস্য মো. হাবিব মিয়া আহত যাত্রীদের বরাত দিয়ে বলেন, গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার চাপৈরতলা ইউনিয়নের খান্দুরা গ্রামে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফয়েজ চিশতির বাড়িতে ওয়াজ শুনতে হাজারও ভক্ত জড়ো হয়। ওয়াজ শেষে রাত ৪টার দিকে বাড়িতে ফেরার পথে ২০-২৫ জনের একটি ডাকাত দল যাত্রীবহনকারী ৩০টি সিএনজিচালিত অটোরিকশা আটক করে। শতাধিক যাত্রীকে নামিয়ে সড়কের পাশের জমিতে নিয়ে চোখ বেঁধে ফেলে।

এরপর সবার কাছ থেকে মোবাইল ফোন, নারীদের স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে নেয়। ডাকাতির সময় যাত্রীদের উদ্ধার করতে গিয়ে সাদ্দাম মিয়া নামে এক যুবকের হাতে রামদা দিয়ে আঘাত করলে তার চারটি আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। আজ শুক্রবার সকালে দিকে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুরুতর আহত সাদ্দামকে ঢাকায় পাঠানো হয়েছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, প্রায়সময় এই সড়কে ডাকাতি হয়। পুলিশ রাতে টহলে থাকলে এত বড় ঘটনা ঘটত না। আমরা চাই নিয়মিত এই সড়কে পুলিশ পাহারার ব্যবস্থা করা হোক।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, ভোর রাতে চাপড়তলা ইউনিয়নের বড়ইউরি গ্রামের পাশে ডাকাতি হয়। এ সময় তিনজন আহত হয়েছে। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।


এসবি২/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়