শিরোনাম
◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ২৭ জানুয়ারী, ২০২৩, ০৪:৩২ দুপুর
আপডেট : ২৭ জানুয়ারী, ২০২৩, ০৪:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভয়নগরে ভাতিজার ছুরিকাঘাতে চাচা খুন

মো. আবুল বাসার, অভয়নগর (যশোর): যশোরের অভয়নগর উপজেলার উড়োতলা নামক স্থানে রাজু আহমেদকে (৪৫) ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তিনি উপজেলার প্রেমবাগ ইউনিয়নের উড়োতলা গ্রামের গোলাম নবীর পুত্র। 

জানা যায়, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে নিহত ব্যাক্তির সাথে পূর্ব শত্রুতার জেরে সামান্য কথা কাটাকাটির হলে তার ভাতিজা স্থানীয় ইউ পি সদস্য খোকনের পুত্র রাকিব (২৫) ছুরি দিয়ে তাকে আঘাত করে। মারাত্মক আহত অবস্থায় প্রতিবেশীরা তাকে উদ্ধার করে অভয়নগর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম শামীম হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়