শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৮:০৬ রাত
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ১২:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 স্বামীর নির্যাতন সহ্য না করে নিজের গায়ে আগুন দিলেন স্ত্রী

ফজলুল হক, কালিয়াকৈর (গাজীপুর) : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্ধারমানিক স্বামীর নির্যাতন সহ্য না করে স্ত্রী ফাতেমা নিজের গায়ে আগুন দিয়েছে। এতে পুড়ে গেছে হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশ।

দগ্ধ হলেন, কালিয়াকৈর উপজেলার আন্দারমানি এলাকার কিয়াম উদ্দিনের মেয়ে ফাতেমা আক্তার (৪৫)।

জানা গেছে, কালিয়াকৈর উপজেলার ফাতেমা আক্তার ও সুরুজ আলী চাচাতো ভাই ও বোনের  সাথে গত ২৮ বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। উপজেলার আন্ধারমানিক এলাকায় মঙ্গলবার রাতে স্বামী সুরুজ অত্যচার সহ্য না করে স্ত্রী ফাতেমা বেগম নিজের শরীরের কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় তার ডাক চিৎকারে পরিবার ও এলাকাবাসী এগিয়ে আসলে ততক্ষণের তার নিজের শরীরের অধীক অংশ আগুনে পুড়ে যায়। পরে তার উদ্ধার করে ঢাকা শেখ হাসিনা বার্ন ইউনিট ভর্তি করেন।

স্বামী সবুজ আলী জানান ,আমি গাড়ি নিয়ে বাইরে ছিলাম আমার বোন আমাকে খবর দিলে তখন বাড়িতে এসে দেখতে পাই ।আমার  স্ত্রীর শরীলে আগুনে পুড়ে গেছে। 

মেয়ের ভাই ইসলাম উদ্দিন জানান , ২৮ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয় ।তার স্বামী সরুজ আলী মাঝে মধ্যে অনৈতিক কাজে লিপ্ত থাকে এই বিষয় নিয়ে  নিজেদের মধ্যে বসা হয়েছে। কিন্তু কোন ভাবেই তাকে সংশোধন করা যাচ্ছে না ।এই নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এই সূত্র ধরে গতকাল রাতে আমার বোনের নিজের শরীরে আগুন ধরে। এখন সে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি রয়েছে।

মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম জানান, বিষয়টি আমার জানা নেই ।তবে এখনই খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়