শিরোনাম
◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে  ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৭:৫৫ বিকাল
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৮:৩০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

থানায় ঢুকে হাসপাতাল স্টাফদের হামলা, ৬ পুলিশ আহত

কামরাঙ্গীরচর থানা

মাসুদ আলম: রাজধানীর কামরাঙ্গীরচর থানায় ঢুকে পুলিশ সদস্যদের ওপর হামলা চালিয়েছে রিভার সাইড হাসপাতালের স্টাফরা। এ ঘটনায় ছয় পুলিশ সদস্য আহত হয়েছে। রিভার সাইড হাসপাতালের মালিক এস এম ওসমানীর নেতৃত্বে ৭০  থেকে ৮০ জন স্টাফ এ হামলা চালায়।
  
বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় এ ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে  চিকিৎসা দেওয়া হয়।
 
আহতরা হলেন- এসআই বজলু রহমান, এসআই মোস্তাকিম কবির, এএসআই আতাউর রহমান, নায়েক রেজাউল ইসলাম, কনস্টেবল সেলিম ও কনস্টেবল মনু মিয়া।

কামরাঙ্গীরচর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বুধবার রিভার সাইড হাসপাতালের মালিকের বিরুদ্ধে মারধর ও শ্লীলতাহানির চেষ্টায় একটি মামলা করেন হাসপাতালের নার্স লাবনী আক্তার। এ ঘটনা জানতে পেরে সন্ধ্যা ৭টায় ৭০ থেকে ৮০ জন স্টাফ নিয়ে থানায় আসেন ওসমানী। মামলা নেওয়ায় থানার ওসি এবং পরিদর্শককে (তদন্ত) অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

তিনি আরও বলেন, এ সময় থানার অন্য পুলিশ সদস্যদেরও অকথ্য ভাষায় গালাগালি করা হয়। পরে মামলা নেওয়ায় ক্ষিপ্ত হয়ে তিনি পুলিশের ওপর হামলা চালান। এতে থানার ছয় পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে ওসমানীসহ ছয় জনকে আটক করা হয়।
 
ওসমানীর স্ত্রী ডা. শারমিন আক্তার বলেন, মামলার বিষয়ে জানতে থানায় গিয়েছিলেন ২০-৩০ জন। তখন পুলিশ তাদের ওপর আক্রমণ করে। ওসমানির মাথায় আঘাত করে তারা। এর আগে ইন্ডিপেনডেন্ট টিভিতে ডা. ওসমানির বিরুদ্ধে প্রতিবেদন করায় প্রতিবেদককে মারধর করেন। সেই মামলায় বর্তমানে জামিনে আছেন তিনি। 

এমএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়