শিরোনাম
◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৩:০৯ দুপুর
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৩:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কসবায় ৫৩ কেজি গাঁজাসহ আটক ৩

আটক৩

তৌহিদুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবা থেকে ৫৩ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করে পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিওিতে অভিযান পরিচালনা করে উপজেলার কসবা টু সৈয়দাবাদ অনন্তপুর পাকা রাস্তার উপর হইতে একটি ট্রাক আটক করা হয়। এসময় ট্রাকটিতে তল্লাশি চালিয়ে গাঁজা উদ্ধার করা হয়। 

এসময় গাঁজা পাচারের দায়ে মাদক ব্যবসায়ী অহেদুন্নবীদুন্নবী(২৬), মুন্না ডালি (২৪) ও রাসেল (২৫) আটক করা হয়েছে । গাঁজা পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন বলেন, আটক মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মাদক উদ্ধারে প্রতিনিয়ত অভিযান অব্যাহত রয়েছে। 

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়