শিরোনাম
◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৭:৩১ সকাল
আপডেট : ৩০ নভেম্বর, ২০২২, ০৭:৩৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ায় আবারও রোহিঙ্গা ক্যাম্পে খুন

প্রতিকী ছবি

ডেস্ক রিপোর্ট : কক্সবাজারের উখিয়ায় কুতুপালং রোহিঙ্গা শিবিরে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে শাহাব উদ্দিন (৩৫) নামে এক রোহিঙ্গা যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে ১২নং রোহিঙ্গা ক্যাম্পের ৮/১৪নং ব্লকে এই ঘটনা ঘটে।

নিহত শাহাব উদ্দিন ১২নং ক্যাম্পের মৌলবী মনির আহাম্মদের ছেলে। উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে।

রোহিঙ্গা দুষ্কৃতিকারীরা মাদক ও অস্ত্র পাচারে কেউ বাধা দিলে তাদের টার্গেট করে হত্যা করছে। ঘটনাস্থলে আমাদের একটি টিম রয়েছে। এছাড়া ক্যাম্পে নজরদারি আরও বৃদ্ধি করা হয়েছে।

তিনি আরও বলেন, মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 

এএঈচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়