শিরোনাম
◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ১২:২৮ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আর্জেন্টিনার খেলা নিয়ে বিরোধের জেরে বন্ধুকে খুন করল বন্ধু

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে আর্জেন্টিনার খেলা দেখাকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে বিরোধ তৈরি হয়। পরে মেহেদী হাসানকে (১৬) ডেকে নিয়ে ছুরিকাঘাতে খুন করেছে বন্ধু বরকত (২০)। তবে স্থানীয়দের সহায়তায় ছুরিসহ বরকতকে আটক করে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৭টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারী বাড়ি সামনে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পরপরই মেহেদীকে চাঁদপুর সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

নিহত মেহেদীর বাবা বাগাদী ইউনিয়নের কাঁচামালের ব্যবসায়ী হেলাল বেপারী। দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে মেহেদী সবার বড়। সে নানুপুর উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

মেহেদীর বাবা জানায়, গত ২৬ নভেম্বর রাতে আমার ছেলে আর্জেন্টিনার খেলা দেখছিল। এ সময় আমার ছেলেকে খেলা নিয়ে বরকত মারধর করে। সেই ঘটনা নিয়ে সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে এলোপাথাড়ি বুকে আঘাত করে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হাসপাতালের চিকিৎসক ডা. ওমর ফারুক সবুজ জানায়, হাসপাতালে নিয়ে আসার আগেই মেহেদী মারা যায়। তার বুকে তিনটি আঘাতের চিহ্ন রয়েছে।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ওসি আব্দুর রশিদ জানান, এ হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে ও অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

প্রতিনিধি/এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়