শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৭:০৭ বিকাল
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৯:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়া সেই আরমিনকে কুপিয়ে জখম

সঞ্চয় বিশ্বাস: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা দেয়া ছাত্রলীগ নেতা আরমিন আহমেদকে (২৭) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মির্জাপুর বাইপাস এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা আরেক ছাত্রলীগ নেতা ফরিদও (২৮) আহত হন। সময়টিভি, নিউজবাংলা, ইত্তেফাক

আরমিনের স্বজনরা জানান, শ‌নিবার রাত ১০টার দিকে দুটি মোটরসাইকেলে চার বন্ধুসহ থানারঘাট এলাকায় একটি হোটেলে খেতে গিয়েছিলেন তারা। সেখান থেকে ফেরার পথে মির্জাপুর বাইপাস সড়কে পৌঁছলে দুটি মাইক্রোবাসে করে ১৫ থেকে ২০ জন যুবক এসে তাদের গতিরোধ করে এ হামলা চালায়। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা দৌড়ে পা‌লি‌য়ে গে‌লে হামলাকারীরা আরমিনকে কু‌পি‌য়ে ও পি‌টি‌য়ে আহত ক‌রে। তা‌কে উদ্ধার ক‌রে প্রথ‌মে পাকু‌ন্দিয়া উপ‌জেলা হাসপাতালে পাঠানো হয়। সেখান থে‌কে রা‌তেই তা‌কে জহুরুল ইসলাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে রেফার্ড করা হয়।

আহত আরমিন আহমেদ জানান এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে।

পাকুন্দিয়া থানার পুলিশ পরিদর্শক মো. নাহিদ হাসান সুমন জানান, এ বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গত ৬ অক্টোবর কাঙ্ক্ষিত পদ না পাওয়ার অভিযোগ এনে দুধ দিয়ে গোসল করে ছাত্রলীগ ছাড়ার ঘোষণা দিয়ে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাইল হয়েছিলেন।

উল্লেখ্য, ১২ বছর পর ৫ অক্টোবর নতুন কমিটি পায় পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ওমান খান স্বাক্ষরিত ১৯ সদস্যবিশিষ্ট পাকুন্দিয়া উপজেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

এসবিটু/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়