শিরোনাম

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ০৩:২০ দুপুর
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ০৫:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাতীবান্ধায় বিএসএফ'র নির্যাতনে বাংলাদেশী যুবকের মৃত্যু

হাতীবান্ধা

নুরনবী সরকার, লালমনিরহাট: লালমনিরহাটের হাতীবান্ধায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ'র নির্যাতনে সাদ্দাম হোসেন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

রোববার ভোরে ওই উপজেলার গোতামারী ইউনিয়নের উত্তর গোতামারী সীমান্তে ৯০১ নং সীমান্ত পিলারের কাছে এ ঘটনা ঘটে।

তবে পুলিশ বলছে, প্রাথমিকভাবে ধারনা হচ্ছে নির্যাতনে তার মৃত্যু হয়েছে। শরীরে আঘাতের চিহৃ রয়েছে। মৃত সাদ্দাম হোসেন একই ইউনিয়নের ভুটিয়ামঙ্গল এলাকার আছির উদ্দিনের পুত্র।

স্থানীয়রা জানান, ওই সীমান্ত দিয়ে ভারতীয় গরু আনার চেষ্টা করেন সাদ্দাম হোসেনসহ তার সঙ্গীরা। এ সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী তাকে আটক করে নির্যাতন করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু ঘটে। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) ফরহাদ ইমরুল কায়েস ও হাতীবান্ধা থানার ওসি শাহা আলম মৃত সাদ্দাম হোসেনের বাড়ি পরিদর্শন করেন।

গোতামারী ইউনিয়ন চেয়ারম্যান মোনাবেরুল হক মোনা জানান, তিনি মরদেহ দেখেছেন। শরীরে আঘাতের চিহু রয়েছে। লোকমুখে শুনেছেন সীমান্তে গরু আনতে গিয়ে নির্যাতনের শিকার হয়েছেন।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) ফরহাদ ইমরুল কায়েস বলেন, প্রাথমিক ভাবে ধারনা হচ্ছে নির্যাতনে তার মৃত্যু হয়েছে। শরীরে আঘাতের চিহৃ রয়েছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়