শিরোনাম

প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০২২, ১০:৪২ দুপুর
আপডেট : ২৬ নভেম্বর, ২০২২, ১০:৪৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় বস্তাবন্দি শিশুর মরদেহ উদ্ধার

শিশু মাইনুল

তৌহিদুর রহমান নিটল, এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় শহরে আবু বক্কর ওরফে মাইনুল (৪) নামে এক শিশুর বস্তাবন্দি গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে জেলা শহরের কান্দিপাড়া মাইমলহাটি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শিশু মাইনুল ওই এলাকার হাসান মিয়ার ছেলে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ।

পরিবারের সদস্যরা জানান, আবু বক্কর রাত ৮টা থেকে নিখোঁজ ছিল। পরিবারের সদস্য ও স্থানীয়রা বিভিন্ন জায়গায় খোঁজ করেও পাচ্ছিলেন না। পরে রাত সাড়ে ৯টার দিকে এলাকার এক বাড়ির টিউবওয়েলের কাছে বস্তাবন্দি গলাকাটা অবস্থায় আবু বক্করের দেহ উদ্ধার করে স্থানীয়রা। হাসপাতালে তাকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাইনুলের চাচা মাহমুদ মিয়া জানান, ‘রাত ৮টার দিকে আবু বক্কর আমাকে একটি ব্রাজিলের জার্সি কিনে দিলে বলে। আমি আমার ভাগ্নেকে ডেকে টাকা দিয়ে দুজনের জন্য দুইটি জার্সি কিনে আনতে বলি। এর কিছুক্ষণ পর বড় ভাই আমাকে জানালেন আবু বক্করকে খুঁজে যাচ্ছে না। পরে আমরা বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকি। এলাকার একটি বাড়িতে এক নারী টয়লেটে যাওয়ার সময় টিউবওয়েলের কাছে বস্তা দেখে সন্দেহ হয়। তিনি বস্তা খুলে আবু বক্করের মরদেহ দেখতে পান।’

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে এসেছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেভাজন একজনকে আটক করা হয়েছে। এই হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়