শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৪১ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নগরীতে আগ্নেয়াস্ত্রসহ ৩ অস্ত্র ব্যাবসায়ী গ্রেফতার

ইফতেখার আলম, রাজশাহী : রাজশাহী নগরীতে গান পাউডার ও বিপুল পরিমান আগ্নেয়াস্ত্রসহ তিন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন, কাটাখালি থানাধীন কাপাশিয়া পাহাড়পুর এলাকার মোঃ আব্দূল মতিনের ছেলে আতিকুর রহমান আতিক (৩৫) , মতিহার থানাধীন চরকাজলা এলাকার ঝড়ুর ছেলে মোঃ শাহীন আলী (২৫) ও একই থানার ধরমপুর পূর্বপাড়া এলাকার মোঃ নেকছার আলীর ছেলে মোঃ শহিদুল (২৬)।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে র‌্যাব-৫, এর কনফারেন্স রুমে একটি সংবাদ সম্মেলনের মাধ্যমে অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল রিয়াজ শাহরিয়ার এ কথা বলেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কাপাশিয়া পাহাড়পুর এলাকায় অভিযান চালিয়ে এক কেজি একশ গ্রাম গান পাউডার, বোমা তৈরীর স্প্লীন্টার, বল, তারকাটা, চারটি বিদেশী রিভলবার, তিনটি পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ শীর্ষ অস্ত্র কারবারি আতিকুর রহমানসহ তার দুই সহযোগী গ্রেফতার করা হয়।

তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, অজ্ঞাত স্থান থেকে তানজিম ও আব্দুর রহিম নামের দুই ব্যক্তি গ্রেফতারকৃতদের এই অস্ত্র ও বোমা তৈরীর সরজ্ঞাম সরবরাহ করেছে।

তাদের রাজশাহীসহ দেশের বিভিন্ন স্থানে নাশকতার পরিকল্পনা ছিলো বলেও জানান র‌্যাব অধিনায়ক। এ এইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়