শিরোনাম

প্রকাশিত : ০৬ অক্টোবর, ২০২২, ০৩:০০ দুপুর
আপডেট : ০৬ অক্টোবর, ২০২২, ০৩:০০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আশুগঞ্জে র‌্যাবের অভিযানে ২০৩ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩

গোলাম সারোয়ার, আশুগঞ্জ:  আশুগঞ্জ থেকে ২০৩ বোতল ফেন্সিডিল’সহ ০৩ শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প। বৃহস্পতিবার (০৬ অক্টোবর)  দুপুর ২টায় র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, ০৬ অক্টোবর সকাল ০৮.০০ টায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ থানাধীন বগইর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদের মোঃ সাকিল (২৭), পিতা- মোঃ মন্তু মিয়া, সাং- শাহবাজপুর, থানা- সরাইল,জেলা- ব্রাহ্মণবাড়িয়া, মোঃ হেলাল মিয়া (১৯), পিতা- মোঃ বছির মিয়া, সাং-কালিসীমা, থানা-বিজয়নগর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, মোঃ শাহআলম (২৪), পিতা- মোঃ করম আলী, সাং- আলাদাউদপুর, থানা-বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া’কে আটক করে। এসময় ধৃত আসামীদের দখলে থাকা ০১ টি সিএনজি তল্লাশী করে ২০৩ বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তিনি দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবতী এলাকা হতে বিভিন্ন সময়ে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য ফেন্সিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। এ এইচ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়