শিরোনাম
◈ কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না অভিযোগ ফখরুলের ◈ রিজভী-এ্যানিসহ বিএনপির শতাধিক নেতাকর্মী আটক ◈ মানুষের ভাগ্য বদলের জন্য আমরা লড়াই করে যাচ্ছি : প্রধানমন্ত্রী ◈ মিরাজের দুর্দান্ত শতকে টাইগারদের সংগ্রহ ২৭২  লড়াকু পুঁজি ◈ বাকপ্রতিবন্দীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার ◈ নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ, নিহত১ ◈ ঢাকার রেলস্টেশনে চেকপোস্ট, চলছে পুলিশের তল্লাশি ◈ বিএনপি পল্টনেই কেন সমাবেশ করতে  চায়, খতিয়ে দেখা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ১৪ টি দলকে কারণ দর্শানোর নোটিশ ইসির ◈ একে একে ৩ শিশুকে ধর্ষণ, ধর্ষককে পুলিশে দিয়েছে এলাকাবাসী

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০৬:৫১ বিকাল
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০৬:৫১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার আসামী গ্রেপ্তার

সাবরীন জেরীন, মাদারীপুর : সদর উপজেলায় আট বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার একমাত্র আসামি মনির ফকির (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। সদর উপজেলার আঙ্গুল কাটা বাজার থেকে বুধবার (৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

মনির ফকির সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চর গোবিন্দপুর এলাকার ছত্তর ফকিরের ছেলে। মামলা সূত্রে জানা যায়, গত ২ অক্টোবর সকাল আনুমানিক ১০ ঘটিকার সময় ৮বছরের শিশুটিকে একা ঘরে পেয়ে ধর্ষনের চেষ্টা করলে শিশুটি ডাক চিৎকার করলে অভিযুক্ত মনির ফকির পালিয়ে যায়।

এই ঘটনায় ২ অক্টেবার ভিকটিমের পরিবার বাদী হয়ে মাদারীপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে জোর পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন।

জাহার মামলা নং-১১/৫০২। মাদারীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সদর উপজেলার আঙ্গুল কাটা বাজার থেকে মনির ফকিরকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়