শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১২:১৪ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১২:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেনা‌পোল সীমান্তে অস্ত্র ব‌্যবসায়ী আটক

র‌হিদুল খান, যশোর :  বেনাপোল সীমান্ত থেকে আলাদা দুটি অভিযানে ৭টি নাইন এমএম পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১০ রাউন্ড গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে খুলনা ২১ বিজিবি। খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর রহমান জানান, শুক্রবার রাতে বেনাপোলের দৌলতপুর উত্তরপাড়া বড় মসজিদ নামক স্থান ও অগ্রভুলোট সীমান্ত এলাকা থেকে অস্ত্রের চালান দুটি আটক করা হয়।

অস্ত্রের এই চালান ভারত থেকে আনা হচ্ছিল বলে তিনি জানিয়েছেন। আটক সম্রাট হোসেন (২৭) বেনাপোলের দৌলতপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

বিজিবি কর্মকর্তা বলেন, ‘বেনাপোলের দৌলতপুর ও অগ্রভুলোট সীমান্ত দিয়ে অস্ত্রের চালান আসছে’ গোপনে এমন সংবাদ পেয়ে পুটখালী বিওপি’র একটি চৌকশ টহলদল দৌলতপুর উত্তরপাড়া বড় মসজিদ নামক স্থানে গোপনীয়তার সাথে অবস্থান নেয়।

কিছুক্ষণ পর একজন ব্যক্তিকে একটি ব্যাগ হাতে টহল দলের দিকে আসতে দেখে। টহল দলের কাছাকাছি আসলে তাকে সন্দেহজনক ভাবে থামতে বললে উক্ত ব্যক্তি তার হাতে থাকা নাইলনের ব্যাগটি ফেলে দৌড়ে পালাবার চেষ্টা করলে বিজিবি টহল দল তার পিছু ধাওয়া করে ধরে ফেলে।

পরে ওই ব্যাগ তল্লাশী করে ২টি নাইন এমএম পিস্তল (ইউএসএ), ২টি ওয়ান সুটারগান গান, ২টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলি পাওয়া যায়।

অপর অভিযানে অগ্রভুলোট বিওপির একটি টহল দলের উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা একটি ব্যাগ ফেলে রেখে পালিয়ে যায়।

পরে ওই ব্যাগটি তল্লাশি করে তার ভিতর ১টি নাইন এমএম পিস্তল (ইউএসএ),২টি ওয়ান সুটার গান (পিস্তল), ১টি ম্যাগজিন ও ৬ রাউন্ড গুলি পাওয়া যায়। আটক অস্ত্রের বর্তমান বাজার মূল্য ৩ লাখ ৪৫ হাজার টাকা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়