শিরোনাম
◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৩:৩৬ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৩:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নরসিংদীতে গলাকাটা লাশ উদ্ধার

গলাকাটা লাশ

মাহবুব সৈয়দ, নরসিংদী : পলাশে মনির হোসেন (৪০) নামে এক দিনমজুরকে নিজ বাড়ির উঠানেই হাত-মুখ বেঁধে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে  উপজেলার গজারিয়া ইউনিয়নের নরসিংহারচর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনির  হোসেন নরসিংহারচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

তিনি পেশায় একজন  দিনমজুর ছিলেন। থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১ টার দিকে নিহত মনির হোসেনের মুঠোফোনে একটি কল আসে। পরে নিহত মনির  হোসেন তার স্ত্রী কোহিনুর বেগমের ওড়না কাধে দিয়ে ঘর থেকে বের হয়ে রাতে  আর ঘরে ফেরেনি।

ভোরে ফজরের নামাজ পড়ার জন্য নিহত মনির হোসেনের বাবা  জামাল উদ্দিন ঘর থেকে বের হলে বাড়ির উঠানেই ঘরের দরজার সামনে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় ছেলে মনির হোসেনের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখতে পায়। পরে বাবা জামাল উদ্দিনের আত্মচিৎকারে বাড়ির মানুষসহ আশপাশের মানুষ ছুটে  আসে।

পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে থানায়  নিয়ে আসে।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, রাতের আধাঁরে দিনমজুর মনির হোসেনকে গলাকেটে হত্যা করার খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

কে বা কারা রাতে ফোন করে মনির  হোসেন কে ঘর থেকে বের করে নিয়ে এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা  যায়নি। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে।

এছাড়া নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই  ঘটনায় পলাশ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়