শিরোনাম
◈ ৯৫ বিলিয়ন ডলারের সহায়তা বিলে জো বাইডেনের সাক্ষর  ◈ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর ◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের  ◈ লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে, চাপ পড়ছে গ্রামে ◈ বাংলাদেশে কাতারের বিনিয়োগ সম্প্রসারণের বিপুল সম্ভাবনা দেখছেন ব্যবসায়ীরা  ◈ হিট স্ট্রোকে রাজধানীতে রিকশা চালকের মৃত্যু

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০৩ রাত
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ৮৪ হাজার ইয়াবা উদ্ধার, আটক-১

ফরহাদ আমিন, টেকনাফ : কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ৮৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বাংলাদেশ কোস্টগার্ড। এসময় এক মাদক  কারবারিকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর )ভোররাতে উপজেলার কেরুনতলী ও শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকায় অভিযান চালানো হয়।

আটক হলেন,টেকনাফ হ্নীলা ইউপি ওয়াব্রাং এলাকার কামাল হোসেনের ছেলে খায়রুল আমীন(২৮)।

এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোররাতে কোস্টগার্ড টেকনাফ স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মোঃ আশিক আহমেদের নেতৃত্বে নাফনদী সংলগ্ন শাহপরীরদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। 

অভিযান চলাকালীন সময়ে শাহপরীরদ্বীপ জালিয়াপাড়া এলাকায় বস্তা হাতে একজনকে দেখা যায়। ঐ ব্যক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দেয়।

লোকটি না থেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে কোস্টগার্ড সদস্যরা তাকে ধাওয়া করে আটক করতে সক্ষম হয়। এসময় হাতে থাকা বস্তা তল্লাশী করে ৭০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এছাড়া অপরদিকে একইদিন ভোররাতে কেরুনতলী এলাকায় অভিযান চালানো হয়।এ সময়ে প্যারাবনের ভিতরে একজন ব্যক্তিকে কিছু একটা লুকাতে দেখা যায়।

লোকটির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাকে থামার সংকেত দিলে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে লোকটি প্যারাবনের ভিতরে পালিয়ে যায়।

পরে প্যারাবন এলাকা তল্লাশী চালিয়ে একটি কলো রংয়ের ব্যাগ উদ্ধার করে তল্লাশী চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

ধারণা করা হচ্ছে লোকটি পাচারের উদ্দেশ্যে ইয়াবাগুলো লুকিয়ে রাখছিল।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটকের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়