শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ জনগণকেই এ জঙ্গিবাদ-সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে প্রধানমন্ত্রী ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল

প্রকাশিত : ১১ জুলাই, ২০২৪, ০২:৩৭ দুপুর
আপডেট : ১১ জুলাই, ২০২৪, ০২:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপাসিয়ায় বাবার হাতে মেয়ে খুন 

এএইচ সবুজ, গাজীপুর: [২] গাজীপুরের কাপাসিয়া উপজেলায় বাপের বাড়িতে বেড়াতে এসে খুন হয়েছেন মেয়ে স্মৃতি আক্তার (৩৫)।

[৩] বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার চাঁদপুর ইউনিয়নের ধরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা যায়, স্মৃতি আক্তার তার ছেলেকে নিয়ে বাপের বাড়ি বেড়াতে এসেছিলেন। তার বাবা সারফুদ্দিন (৫৫) একাধিক বিয়ে করেছেন। তিনি স্মৃতির মাকে কোনো ধরনের ভরণপোষণ দিতেন না। বৃহস্পতিবার সকালে সারফুদ্দিন স্মৃতির মায়ের লাগানো গাছের কাঁঠাল জোর করে বিক্রি করে দিতে চান। সে সময় স্মৃতি বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সারফুদ্দিন মেয়েকে দাঁড়ালো দা দিয়ে কুপিয়ে হত্যা করেন।

[৫] স্থানীয় ইউপি সদস্য আতিকুল ইসলাম বলেন, ঘটনাটি ঘটেছে ধরপাড়া উত্তরপাড়া জামে মসজিদের পাশের কাঁঠাল বাগানে। দায়ের কোপে স্মৃতি আক্তারের এক হাত কাটা পড়েছে। তিনি ঘটনাস্থলেই মারা গেছেন।

[৬] এদিকে মেয়ে স্মৃতি আক্তারকে কুপিয়ে হত্যার পর পালিয়ে গেছেন বাবা সারফুদ্দিন।

[৭] কাপাসিয়া থানার পরিদর্শক (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান, মরদেহ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়