শিরোনাম
◈ সাবেক মন্ত্রীর চার ছেলের দেশত্যাগে আদালতের নিষেধাজ্ঞা ◈ ১৩০ জনের মনোনয়ন প্রত্যাহার ◈ এসএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু সোমবার ◈ প্রবীণ রাজনীতিবিদ হায়দার আকবর খান রনোর দাফন সোমবার ◈ লু’র সফরে আগ্রহ নেই বিএনপির, বৈঠকও হবে না ◈ ভারতে মুসলিমদের সংখ্যাবৃদ্ধি নিয়ে মোদী সরকারের বিতর্কিত প্রতিবেদন ◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া ◈ জি এম কাদেরই জাতীয় পার্টির চেয়ারম্যান: আপিল বিভাগ

প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৪, ০৬:০৫ বিকাল
আপডেট : ২৮ এপ্রিল, ২০২৪, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে ১৫ পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

মুযনিবীন নাইম: [২] চাঁদা উত্তোলনের সময় রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

[৩] শনিবার  যাত্রাবাড়ী থানার কুতুবখালী, কাজলা ব্রিজ ও যাত্রাবাড়ী মোড় এলাকায় একাধিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তার করা হওয়া ব্যক্তিরা হলো- ফজলে রাব্বি (২৫), রাজ (২৩), সাব্বির আহম্মেদ (১৯), ফয়সাল (২১), সানোয়ার হোসেন অন্তর (২৫), তাজুল ইসলাম তাজ (১৯), রাকিব (১৯), আরিফ আহম্মেদ (১৯), আশাবুদ্দিন (৩৩), শাহিন (১৯), শাওন (১৯), মেহেদী হাসান (১৯), বেলাল (৪০), গোলাম রাব্বি ও জাহিদুল ইসলাম সাব্বির (১৯)।

[৫] র‌্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার  এম জে সোহেল জানান, আন্তঃজেলা ট্রাক, কাভার্ড ভ্যান, লরি ও সিএনজিসহ বিভিন্ন পরিবহন থেকে চাঁদা উত্তোলনের সময় চাঁদাবাজ চক্রের মূলহোতা ফজলে রাব্বিসহ ১৫ জন পরিবহন পরিবহন চাঁদাবাজকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ আশপাশের এলাকায় বিভিন্ন পরিবহনের চালক ও হেলপারদের ভয়ভীতি দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলেন। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়