শিরোনাম
◈ কৃষি খাতের ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ বিএনপির মামলাভুক্ত ৬০ লাখ নেতা-কর্মীদের তালিকা চাইলেন ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি  ◈ প্রথম ধাপ: উপজেলা ভোটের মনোনয়ন দাখিলের শেষ সময় আজ ◈ আজ খুলছে ব্যাংক-বীমা-অফিস-আদালত ◈ মুক্তিপণ নিয়ে তীরে ওঠার পর ৮ জলদস্যু গ্রেফতার ◈ ইসরায়েল আক্রমণে ইরান প্রতি আক্রমণ করেছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৯ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ১২:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়া-২ আসন থেকে মনোনয়নপত্র জমা দিলেন কামারুল আরেফিন

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (মিরপুর ও ভেড়ামারা) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন সদ্য পদত্যাগপ্রাপ্ত মিরপুর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন। তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বেলা তিনটায় সহকারী রিটার্নিং ও মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জহুরুল  ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার আগে সদ্য পদত্যাগ প্রাপ্ত মিরপুর উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন সাংবাদিকদের বলেন,‘যেহেতু জননেত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা উৎসবমুখর পরিবেশে সবার অংশগ্রহণে নির্বাচন দেখতে চেয়েছেন, সে ক্ষেত্রে দলের মধ্যে কোনো প্রার্থী হলে কোনো সমস্যা নেই। তাছাড়া কুষ্টিয়া-২ আসনটি ফাঁকা রাখা হয়েছে। দল আমাকে নৌকা দিলে নির্বাচন করব। আর দল না দিলে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করব। এজন্য আজ মনোনয়নপত্র জমা দিলাম। আমি বহুবছর ধরে আওয়ামী লীগের সক্রিয় রাজনীতি করে আসসি । আমি বারবার উপজেলা চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হয়েছি। প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে ২০১৯ সালে বাংলাদেশের সেরা উপজেলা চেয়ারম্যান হিসেবে সম্মাননা লাভ করেছিলাম।  ২০১৯ সালের ১৩ মার্চ  রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সপ্তাহের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আমি সম্মাননা গ্রহণ করেছি । এছাড়া বিভিন্ন কৃত্বিতের জন্য উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে বিভিন্ন সম্মাননা লাভ করেছি। মিরপুরের অনেক উন্নয়ন করেছি। মিরপুর ও ভেড়ামারার আরও উন্নয়নের জন্য মানুষ আমাকে এমপি হিসেবে দেখতে চায়।

কামারুল আরেফিনের সমর্থকরা জানান, নির্বাচনের মাঠে মিরপুর-ভেড়ামারা আসনে অন্য প্রার্থীর চেয়ে ‘বহুগুণ’ এগিয়ে আছেন কামারুল আরেফিন। তিনি খুবই জনপ্রিয় নেতা। তাই তিনি নির্বাচনের মাঠে লড়াই করতে আজ  নমিনেশন পত্র জমা দেন। তাছাড়া জাসদের প্রতি আমাদের নেতাকর্মীদের নানা ক্ষোভ রয়েছে। আওয়ামী লীগের ভোটে ইনু সংসদ সদস্য নির্বাচিত হলেও আমাদের সঙ্গে সম্পর্ক রাখেন না। দুই বছরে আওয়ামী লীগের দুই নেতাকে হত্যা করেছে জাসদের নেতাকর্মীরা। এছাড়া হামলা-মামলা দিয়েও আওয়ামী লীগ নেতাদের কোণঠাসা করে রাখার চেষ্টা করেছে জাসদ। এসব নিয়ে কর্মীদের মনে কষ্ট ও ক্ষোভ এবং হতাশা রয়েছে। তাই আরেফিন স্বতন্ত্র প্রার্থী হলেও আমরা তার নির্বাচন করতে চাই। তিনি  বিপুল ভোটে জয়লাভ করবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়