শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ১১:৪৬ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২৩, ১১:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বন্দরে দুই গ্রুপের সংঘর্ষে যুবক নিহত, আটক ৪

প্রতীকী ছবি

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দরে পোড়া তেলের ব্যবসার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ক্যাপ রোমান ও অনিক গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনায় ক্যাপ রোমান নিহত হয়েছে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।
 
শুক্রবার (২৬ মে) রাতে বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ঘারমোড়া বাজাস্থ মরহুম রশীদ সরদারের মার্কেটের সামনে এ ঘটনাটি ঘটে।  

নিহত রোমান বন্দর থানার ১৯নং ওয়ার্ডের মদনগঞ্জ সৈয়াল বাড়ি ঘাট এলাকার আদু মিয়ার ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, পোড়া তেলের ব্যবসার নিয়ন্ত্রন নিয়ে বন্দর উপজেলার ঘারমোড়া সরদার বাড়ি এলাকার মহিদ মিয়ার সন্ত্রাসী ছেলে অনিক গ্রুপের সাথে মদনগঞ্জ সৈয়লবাড়ী ঘাট এলাকার আদু মিয়ার ছেলে ক্যাপ রোমান গ্রুপের দীর্ঘ দিন ধরে পূর্ব শত্রুতা চলছিল। পোড়া তেলের ব্যবসা নিয়ে ইতিপূর্বে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  

বন্দর থানার অফিসার ইনর্চাজ আবু বকর সিদ্দিক জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে আমিসহ বন্দর থানার একাধিক টিম দ্রুত ঘটনাস্থলে আসি। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। এলাকাবাসী আহত অবস্থায় ক্যাপ রোমানকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্থতি চলছে। সম্পাদনা:ইমরান  শেখ

প্রতিনিধি/আইিএস২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়