শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ১১:১৮ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২৩, ১১:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বোরহানউদ্দিনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন (ভোলা): ভোলার বোরহানউদ্দিনে পুকুরের পানিতে ডুবে মো. আব্দুল্লাহ নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ মে) সকাল ৭ টার দিকে উপজেলার সাচড়া ইউনিয়নের দেউলা শিবপুর গ্রামের ৯নং ওয়ার্ডে ঠাকুর বাড়ীতে এ ঘটনা ঘটে ৷ সে ওই গ্রামের অটো রিক্সা চালক মো.বজলু ঠাকুরের ছেলে।

নিহতের মামা মো. ফারুক জানান, আব্দুল্লাহ সকাল বেলা ঘুম থেকে উঠে বাবা মায়ের সাথে খেলছিল। এক পর্যায়ে তার বাবা ফজলু অটো রিক্সা নিয়ে বের হয়ে যান এবং তার মা ঘরের মধ্যে কাজে ব্যস্ত হয়ে পড়েন। এসময় মায়ের চোখ ফাঁকি দিয়ে ঘাটলা দিয়ে নেমে পুকুরে পড়ে যায়।  অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পুকুরের পানিতে ভাসতে দেখা যায়। পরে উদ্ধার করে বোরহানউদ্দিন স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। তার এমন মৃত্যুতে পরিবারে চলছে শোকের মাতম।

বোরহানউদ্দিন থানার ওসি মো. মনির হোসেন মিয়া বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।  সম্পাদনা:ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়