শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৭ মে, ২০২৩, ০৯:৪৪ সকাল
আপডেট : ২৭ মে, ২০২৩, ০৯:৪৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রলীগ নেতার বাইক জব্দ করায় পুলিশকে মারধর

আটক ছাত্রলীগ নেতা

মো.আজাদ, পাবান: পাবনার ঈশ্বরদীতে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল আটকিয়ে জিজ্ঞাসাবাদ ও কাগজপত্র না থাকায় তা জব্দ করায় হাইওয়ে পুলিশের ওপর হামলা এবং মারধরের ঘটনা ঘটেছে। 

বৃহস্পতিবার (২৫ মে) বিকালে ঈশ্বরদী দাশুরিয়ার মুনশিদপুরে এ ঘটনা ঘটে।  

শুক্রবার (৬২ মে) বিকালে অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ঈশ্বরদীর পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার স্যান্যাল।

গ্রেপ্তাররা হলেন-পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর হাটপাড়া গ্রামের আশিকুর রহমান আকাশ এবং হাসিব আলী। তাদের মধ্যে আশিকুর রহমান আকাশ মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি এবং পাবনা কলেজ শাখার সাধারণ সম্পাদক। আর হাসিব আলী ছাত্রলীগ কর্মী ও আকাশের বন্ধু।

ওসি আশিষ কুমার স্যান্যাল জানান, বৃহস্পতিবার বিকালে পাবনার সদর উপজেলার টেবুনিয়া বাজারের পাশে চেকপোস্ট বসানো হয়েছিল। এ সময় হেলমেটবিহীন অবস্থায় উল্টোপথে মোটরসাইকেল চালাচ্ছিলেন আকাশ ও হাসিব। হাইওয়ে পুলিশ তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করে। কাগজপত্র দেখাতে না পারায় একপর্যায়ে মোটরসাইকেলটি জব্দ করে কনস্টেবল সাধন চন্দ্রের মাধ্যমে পাকশী হাইওয়ে থানায় পাঠানো হয়। পথে মুনশিদপুরে আরেকটি মোটরসাইকেল নিয়ে ওই কনস্টেবলকে আটক করেন আকাশ ও হাসিব। এ সময় তাকে মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে আহত ওই কনস্টেবলকে উদ্ধার এবং অভিযুক্ত আকাশ ও হাসিবকে দুটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করে চেকপোস্টের পুলিশ।

ওসি আরো জানান, গুরুতর আহত সাধন চন্দ্রকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আর আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক মীর রাফিউল ইসলাম সীমান্ত বলেন, অবশ্যই তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। যদি কেউ সংগঠনের ক্ষতি কিংবা ভাবমূর্তি নষ্ট করার মতো কাজ করে, তার বিরুদ্ধেই সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

  • সর্বশেষ
  • জনপ্রিয়