শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ১০:০৬ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৩, ১০:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাভারে পোশাক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

সাভার থানা

ইমদাদুল ইসলাম, সাভার: সাভারের মহাসড়কে পাশে ছুরিকাঘাতে পলাশ চন্দ্র (৩৭) নামের এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। 

শুক্রবার (২৬ মে) সকালে সাভার মডেল থানা এসআই ও আমিনবাজার ফাঁড়ির ইনচার্জ হারুন ওর রশিদ এ তথ্য জানিয়েছেন।

এর আগে, বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পলাশ চন্দ্র পিরোজপুর জেলার মডবাড়িয়া থানার বেতমোর গ্রামের মাখন লালের ছেলে। তিনি আশুলিয়ার খেজুরবাগান এলাকায় এপিক গ্রপের আই ডিপার্টমেন্টে কাজ করতেন।

 পুলিশ জানায়, কারখানা ছুটি হলে নবীনগরে জালালাবাদ এলাকায় বাসায় যাওয়ার জন্য সিএন্ডবি আসেন পলাশ চন্দ্র। পথিমধ্যে সিএন্ডবি ফুটওভার ব্রিজ দিয়ে উঠে পশ্চিম পাশে সিঁড়িতে নামার পরই অতর্কিতভাবে পলাশ চন্দ্রের বুকে, পেটে, মুখে ও বাম হাতে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা। পরে স্থানীরা তাকে উদ্ধার করে এনাম মেডিকেল হাসপাতালে নিলে হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। 

সাভার মডেল থানার এসআই হারুন উর রশিদ বলেন, স্থানীয়দের কাছে জানতে পেরেছি তাকে ব্রিজ থেকে নামার পরই বুকে, পেটে, মুখে ও হাতে ছুরি দিয়ে কয়েকবার আঘাত করা হয়েছে৷ নিহতের মরদেহে উদ্ধার করা হয়েছে। 

তিনি আরো বলেন, ঘটনাটি ছিনতাই না পরিকল্পিত তা সেটি বোঝা যাচ্ছে না। কারণ ছিনতাই হলে তার মোবাইল মানিব্যাগ নিয়ে যেত কিন্ত কিছুই নেয়নি। আমরা ঘটনাস্থলের সিসিটিভির ফুটেজ সংগ্রহসহ খুনিদের সনাক্তে কাজ করছি। আশাকরি খুনিরা শিগগিরই ধরা পড়বে। সম্পাদনা: ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

  • সর্বশেষ
  • জনপ্রিয়