শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ১১:৩৮ রাত
আপডেট : ২৫ মে, ২০২৩, ১১:৩৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামী আসাদ গ্রেপ্তার

জাফর ইকবাল অপু: র্যাবের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ০৬ মে আসামী আসাদসহ অন্যান্য আসামীরা ভিকটিমের পরিচিত একজনের সহযোগীতায় মোবাইল ফোনের মাধ্যমে গোপালগঞ্জ জেলার ভাটিয়াপাড়া গোলচত্ত্বরে দেখা করার কথা বলে তাকে মাইক্রোবাসে উঠিয়ে নড়াইল জেলার বিভিন্ন স্থানে ঘুড়ানোর কথা বলে নিয়ে যায়।

পরবর্তীতে মূল আসামী আসাদ (৪০) এর নেতৃত্বে অন্যান্য আসামীরা ভিকটিমকে উক্ত এলাকা থেকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানাধীন পিংগুলিয়া গ্রামের একটি কলা বাগানে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে। ভিকটিম কান্নাকাটি ও ডাক- চিৎকার করিলে আসামীরা পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের চিৎকার শুনতে পেয়ে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে। ভিকটিম নিজে বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় আসামী আসাদসহ ০৫ জনের বিরুদ্ধে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন।

ঘটনাটি বিভিন্ন মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচারিত হয় এবং জনমনে চাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে জানতে পেরে র‍্যাব-৬ যশোর ক্যাম্পের  একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং  আসামীদেরকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখা হয়।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-৬ যশোর ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ২৫ মে বৃহস্পতিবার  গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার বাঘারপাড়া থানাধীন রামনগর এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত গণধর্ষণ মামলার মূল আসামী ১। আসাদ(৪০),থানা- বাঘারপাড়া, জেলা- যশোরকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী উক্ত গণধর্ষণের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। অত্র মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। 

গ্রেফতারকৃত আসামীকে গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানায় হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা: সাদেক আলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়