শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৮:৪০ রাত
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৮:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সান্তাহারে যাত্রীবাহী বাসে সাড়ে ৬ কেজি ওজনের মূর্তি উদ্ধার

মূর্তি উদ্ধারসহ গ্রেপ্তার একরামুল হক

মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া): আদমদীঘির সান্তাহারে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে সাড়ে ৬ কেজি ওজনের একটি মূর্তি উদ্ধারসহ একরামুল হক (৫৫) নামের এক বাস যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার একরামুল নওগাঁর পোরশা উপজেলার কালিনগর সাহাপাড়া গ্রামের মিলু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার একরামুলকে জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১১টায় নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কে পুলিশের অভিযান চলছিল। এ সময় নওগাঁ থেকে ছেড়ে আসা বিআরটিসি বাস উপজেলার সান্তাহার পৌর শহরের হবীর মোড় নামক স্থানে পৌঁছালে বাসটি তল্লাশী করা হয়। বাসযাত্রী একরামুল হক নামের যাত্রীর আচরন সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশিকালে তার কাছে থাকা একটি কষ্টি পাথরের (রাধা) মূর্তি উদ্ধার করা হয়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক রকিব হোসেন জানান, ৬ কেজি ৩৫০গ্রাম ওজনের কষ্টি পাথরের মূর্তিসহ ওই বাস যাত্রীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তার বিরুদ্ধে থানায় একটি মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়