শিরোনাম
◈ জিয়াউর রহমানের সময়ই দেশে বিভেদের রাজনীতির গোড়াপত্তন হয়: ওবায়দুল কাদের  ◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৬:০৯ বিকাল
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৬:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লায় পৃথক হত্যা মামলায় দুই আসামির ফাঁসির দণ্ডাদেশ

শাহাজাদা এমরান, কুমিল্লা: পৃথক হত্যা মামলায় ২ আসামিকে ফাঁসির দণ্ডাদশ প্রদান করেছে আদালত। এই সময় আসামিদের ২০ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়। 

বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রোজিনা খান এই রায় দেন। 

জানা যায়, ২০১৫ সালে চান্দিনা জরান্ডা গ্রামে ১১ বছর বয়সী মাসুদকে মাহফিল থেকে আসামি রবিউল তাকে ডেকে নিয়ে আলুর ক্ষেতে জোরপূর্বক বলৎকার করে। মাসুদ এই বিষয়ে বাসায় জানাবে বললে মাসুদের লুঙ্গি ছিঁড়ে গলায় পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

অপরদিকে ২০০৯ সালের অপর মামলায় চান্দিনায় মুজিবুর রহমানের বাড়িতে কয়েকজন ডাকাত ঢুকে। বাড়ির একজনকে ডাকারদের দেখে চিৎকার করলে পরিবারের সদস্যরা ডাকাতদের ধাওয়া করে। এক পর্যায়ে মুজিবুর ডাকাত দলের সদস্য জলিলকে পিছন থেকে ধরলে জলিল মুজিবুরকে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলেই মুজিবুর মারা যায়।

রায় শুনানির সময় আসামি রবিউল আদালতে উপস্থিত ছিলেন। অপর আসামি জলিল রায়ের সময় অনুপস্থিত ছিলেন।

২০১৫ সালের মামলায় ১৭ জন সাক্ষী ও ২০০৯ সালের মামলায় ১৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহনের পর আদালত এই রায় দেন বলে জানান রাষ্ট্রপক্ষের আইনজীবী নুরুল ইসলাম।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়