শিরোনাম
◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৪:৪১ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৪:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে পাবলিক টয়লেট থেকে শ্রমিকের মরদেহ উদ্ধার 

ফারুকুজ্জামান, কিশোরগঞ্জ: আন্তঃজেলা গাইটাল বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেট থেকে কামরুল ইসলাম (৩৪) নামের এক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। তিনি সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের বুরিরচর এলাকার আব্দুল হাসিমের ছেলে। 

বুধবার (২৪ মে) রাত পৌনে ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

জানা গেছে, বুধবার রাত ১১টার দিকে খবর পাওয়া যায় যে কিশোরগঞ্জ শহরের আন্তঃজেলা গাইটাল বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেটে এক ব্যক্তি আটকে রয়েছে। বাসস্ট্যান্ডের পরিবহন শ্রমিকেরা পুলিশকে ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে ছুটে আসে। পরে ফায়ার সার্ভিস টয়লেটের দরজা কেটে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করেন। পরে মরদেহর পকেটে থাকা মানিব্যাগ থেকে এনআইডি কার্ডের ফটোকপির মাধ্যমে তার পরিচয় জানা যায়। 

কিশোরগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল কাইয়ুম জানান, আমরা জানতে পারি কোনো এক ব্যক্তি বাসস্ট্যান্ডের পাবলিক টয়লেটের পড়ে আছেন। পরে আমরা পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেই। ফায়ার সার্ভিস এসে টয়লেটের দরজা কেটে তার মরদেহ উদ্ধার করে। সে আমাদের বাসস্ট্যান্ডেরই শ্রমিক।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী জানান, আমরা খবর পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে ছুটে আসি। এসে মেশিন দিয়ে টয়লেটের দরজা কেটে তার মরদেহ উদ্ধার করি।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বলেন, এনআইডি কার্ডের সূত্রে পাওয়া পরিচয়ে তার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে খবর দেওয়া হয়েছে। মরদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের শেষে মৃত্যুর কারণ জানা যাবে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়