শিরোনাম
◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ নির্বাচনের মাঝেই ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০২:২০ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৩, ১২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুর সিটি নির্বাচন

জায়েদার কোনো এজেন্ট নেই কাশিমপুরের ৭ কেন্দ্রে

গাজীপুর সিটি নির্বাচন

এ এইচ সবুজ, গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সব কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আজমত উল্লা খানের এজেন্ট রয়েছে। কাশিমপুর এলাকার ৯-নং ওয়ার্ডে এম. ই. এইচ আরিফ কলেজের দুটি এবং এম এ কুদ্দুছ উচ্চবিদ্যালয়ের পাঁচটি কেন্দ্র ঘুরে এ চিত্র দেখা গেছে। ওই সাত কেন্দ্রে বুথ রয়েছে ৪০টি। 

৭১ নং কেন্দ্রের প্রিসাইডিং অফিসার জাকির হোসেন জানান, এই কেন্দ্রে ৯টি বুথ রয়েছে। এখানে নৌকা ও গণফ্রন্ট ৯ জন করে এজেন্ট দিয়েছে। ইসলামী আন্দোলন বাংলাদেশের এজেন্ট রয়েছে ৮ জন। জাতীয় পার্টির ১ জন এজেন্ট রয়েছে। তবে স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুনের টেবিল ঘড়ি প্রতীকের কোনো এজেন্ট নেই।

কাশিমপুর এলাকার ৯ নং ওয়ার্ডের দুই কেন্দ্র ১২টি বুথ রয়েছে। এর সবগুলোতে নৌকার এজেন্ট রয়েছে। তবে এখানেও টেবিল ঘড়ি প্রতীকের কোনো এজেন্ট নেই। এই সাত কেন্দ্রে জায়েদা খাতুন কোনো এজেন্ট দিতে পারেননি বলে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে। 

প্রিসাইডিং অফিসার জাকির হোসেন বলেন, টেবিল ঘড়ি বা অন্য কোনো প্রতীকের কোনো এজেন্টকে বের করে দেওয়ার ঘটনা ঘটেনি। যারা দিয়েছেন তাদের এজেন্ট আছেন। এজেন্ট না দিলে তো সেটা আমাদের বিষয় নয়। সম্পাদনা : মাজহারুল ইসলাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়