শিরোনাম
◈ সরকারের কাছে 'আট দফা দাবি' কোটা সংস্কার আন্দোলনকারীদের ◈ শুক্রবারের সহিংসতায় ঢাকায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে ◈ এটা অবশ্যই কারফিউ, এটা নিয়ম অনুযায়ীই হবে এবং সেটা শুট অ্যাট সাইট হবে: ওবায়দুল কাদের ◈ কারফিউ’র পরিপত্র জারি ◈ কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা কোটা আন্দোলনকারীদের ◈ ওবায়দুল কাদের কারফিউ জারি প্রসঙ্গে যা বললেন ◈ সারা দেশে কারফিউ জারি, সেনা মোতায়েনের সিদ্ধান্ত ◈ নরসিংদীর কারাগারে হামলার পর বের হয়ে গেছে কয়েকশ কয়েদি ◈ বাংলাদেশে সহিংসতা ও মৃত্যুর ঘটনায় জাতিসংঘের উদ্বেগ ◈ রাজধানীর উত্তরা, মোহাম্মদপুর, বাড্ডাসহ বিভিন্ন এলাকায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০১:৩৬ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৬:৩২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাসিক নির্বাচন: ভোটারদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ থাকলেও ভোটের গতি ধীর

গাসিক নির্বাচন

এ এইচ সবুজ: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সকাল থেকে ভোটারদের স্বতস্ফূর্ত অংশগ্রহণ থাকলেও ভোট গ্রহণের গতি কিছুটা কম। টঙ্গী দারুস সালাম মাদরাসায় ৩টি বুথে ভোট গ্রহণের প্রথম এক ঘণ্টায় ভোট পড়েছে যথাক্রমে ৩, ৫ ও ১০টি করে।

ভোট দিতে আসা ভোটাররা জানাচ্ছে ইভিএম জটিলতায় বিশেষ করে ফিঙ্গার প্রিন্ট ইভিএম মেশিনে ম্যাচ না করায় ভোট দিতে ভোগান্তির শিকার হচ্ছেন তারা। দারুস সালামের এই কেন্দ্রে আবার তিনটা বুথের মধ্যে দুইটা বুথের তিনটা ইভিএম মেশিন সাময়িক সময়ের জন্য বন্ধ হয়ে গেলে ভোট গ্রহণ বিঘ্নিত হয়। তবে অল্প সময়ের মধ্যে তা ঠিক করা হয়।

যে বুথে দুইটা ইভিএম মেশিন সচল ছিলো সেখানে বাড়তি ভোটারের চাপে ভোটাররা ঢুকতে পারছিলেন না। যে কারণে ঐ বুথে ১ ঘণ্টায় মাত্র ৩টা ভোট পড়ে।

এ প্রসঙ্গে কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা জাকির হোসেন তালুকদার জানান, ভোটারদের পায়ে জড়িয়ে ইভিএম মেশিন থেকে বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছিলো। দ্রুত সময়ের মধ্যে তা ঠিক করে নেওয়া হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়