শিরোনাম
◈ যুক্তরাষ্ট্র সরে এলে বিশ্বরাজনীতিতে নেতৃত্ব দেবে কে: বাইডেন ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ১১:৩১ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৩, ১১:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিখোঁজের ৭ দিন পর বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

মোস্তাক আহমেদ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের সোনারগাঁয় নিখোঁজের ৭ দিন পর সাদেক শিকদার নামের এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকালে সোনারগাঁ উপজেলার মেনিখালী সেতুর পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাদেক শিকদার কুমিল্লার দাউদকান্দি উপজেলার চক্রতলা গ্রামের বাসিন্দা। তিনি সোনারগাঁ উপজেলার বাড়ীমজলিশ এলাকায় মেয়ের সঙ্গে বসবাস করতেন।

নিহতের মেয়ের জামাই মোসলেউদ্দীন বলেন, সাদেক শিকদার গত ১৬ মে আসরের নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হন। পরে এই ঘটনায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়।
সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। সম্পাদনা: ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

  • সর্বশেষ
  • জনপ্রিয়