শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ০৮:০৬ সকাল
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৮:০৬ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দালাল ও নারীসহ আটক ৪

বাংলাদেশ- ভারত সীমান্ত

বাবুল আক্তার, চৌগাছা: যশোরের চৌগাছা সীমান্ত দিয়ে অবধৈভাবে বাংলাদশে থেকে ভারতে যাওয়ার সময় ৪ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে ২ জন নারী  ও ২ জন পুরুষ।

মঙ্গলবার (২৩ মে) রাতে চৌগাছা উপজেলার বর্ণি বিশেষ ক্যাম্পের বিজিবি সদস্যরা ভারত সীমান্তের সুখপুকুরিয়া ইউনিয়নের পুড়াপাড়া গ্রামে অভিযান চলিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন- নড়াইল জেলার কালিয়া উপজেলার পেড়লী গ্রামের হাবিব মোল্যার ছেলে নাজমুল মোল্যা (৩২), একই উপজেলার জামরিল ডাঙ্গা গ্রামের মৃত হারান শেখের মেয়ে মলিনা বেগম (৩৬), টাঙ্গাইলের কালিহাতি উপজেলার আওলিয়াবাদ গ্রামের মৃত হানিফ শেখের মেয়ে লাইলা বিবি (৩৫) এবং পাচারকারি দালাল যশোরের চৌগাছা উপজেলার পুড়াপাড়া গ্রামের বাবর আলীর ছেলে রবিউল ইসলাম (৪৫)।

মামলার নথি সূত্রে জানাগেছে, ‘বর্ণি বিশেষ ক্যাম্পের বিজিবি সদস্যরা গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন বিনা পাসফোর্টে অবৈধভাবে ভারতে যাওয়ার উদ্দ্যেশে পুড়াপাড়ার রবিউল ইসলামের বাড়িতে কয়েকজন নারী পুরুষ অবস্থান করছেন। সংবাদ পেয়ে রাতে অভিযান চালিয়ে ২ জন নারী ও ১ পুরুষকে উদ্ধার করা হয় এবং এসময় বাড়ির মালিক পাচারকারি দালাল রবিউল ইসলামকে আটক করা হয়।

বিজির দাবি তারা সবাই অবধৈভাবে সীমান্ত পার হয়ে ভারত যাওয়ার চেষ্টা করছিলো। আটককৃতরা জানিয়েছে, দালাল চক্র তাদের অবৈভাবে সীমন্ত পার করার জন্য প্রত্যেকের কাছ থেকে ৫/৬ হাজার করে টাকা নিয়েছে।

এ ব্যাপারে চৌগাছা থানায় মামলা হয়েছে। চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বুধাবার যশোর আদালতে পাঠানো হয়েছে। সম্পাদনা: হ্যাপী

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়