শিরোনাম
◈ বুয়েটে মধ্যরাতে ছাত্রলীগের প্রবেশ: দ্বিতীয়দিনের মতো শিক্ষার্থীদের বিক্ষোভ ◈ বাইডেন গোপনে ইসরায়েলকে শত শত কোটি ডলারের অস্ত্র ও বিমান দিলেন  ◈ দোরগড়ায় যুদ্ধ কড়া নাড়ছে, প্রস্তুতি নেই ইউরোপের: পোলিশ প্রধানমন্ত্রী ◈ দ্বিতীয় টেস্টে টস হেরে বোলিংয়ে বাংলাদেশ ◈ ট্রেনে ঈদযাত্রা: শেষ দিনের মতো চলছে ৯ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি ◈ উত্তরায় তরুণীকে ধর্ষণ, ৯৯৯ এ ফোনে উদ্ধার, পালিয়েছে অভিযুক্ত ◈ মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ ◈ বুয়েটে ছাত্রলীগকে প্রবেশে সহায়তা , এক শিক্ষার্থীর হলের সিট বাতিল ◈ আঙ্গুরের ওপর বর্ধিত শুল্ক প্রত্যাহার করতে বাংলাদেশের কাছে ভারতীয় চাষীদের আবেদন ◈ টেকনাফে ৮শত টাকার জন্য বন্ধুর মাথায় গুলি

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০২:৪৩ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০২:৪৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঝিনাইদহে প্রতিপক্ষের হামলায় আহত রবিউলের মৃত্যু 

ফিরোজ আহম্মেদ: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে প্রতিপক্ষের হামলায় রবিউল ইসলাম (৫০) নামে একজন  নিহত হয়েছে। শুক্রবার (৩১মার্চ) বিকাল ৫ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের গেটে এ ঘটনা ঘটে।

নিতহ রবিউল ইসলাম হরিনাকুন্ডু পৌরসভার জোড়াপুকুরিয়া গ্রামের মিনহাজ উদ্দীনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, রবিউল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদে আছরের নামাজ পড়ে মসজিদের গেট দিয়ে বের হওয়ার সাথে সাথেই একই গ্রামের পলাশ মিয়াসহ (২৮) ও আজ্ঞাতনামা আরো ৩/৪ জন রবিউল ইসলামের উপর হামলা চালাই।

এ সময় তাদের হাতে থাকা ধারালো দা দিয়ে রবিউলের পিঠে ও মাথায় উপর্যুপরি কোঁপাতে থাকে। এতে তার মাথা ও পিঠের বিভিন্ন স্থানে মারাত্মক যখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিনাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থা সংকটাপন্ন হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হলে অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকায় রেফার্ড করে এবং ঢাকায় নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে মৃত্যু হয়েছে বলে তার জামাই রাসেল হোসেন নিশ্চিত করেন।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে জোড়া পুকুরিয়া গ্রামের বিবাদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হেয়েছে হামলাকারীদের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে বলে খবর পাওয়া গেছে। যে কোন মুহুর্তে আরও রক্তক্ষয়ী সংঘর্ষের আশংঙ্কা করছেন এলাকাবাসী। তবে সংঘর্ষ এড়াতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়