শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৮:১৮ রাত
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৮:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চোর চক্রের কাউকে এখনও আটক করতে পারেনি পুলিশ

এস.এম আকাশ, ফরিদপুর: ফরিদপুরের বোয়ালমারীতে এক চোরাই মোটরসাইকেল উদ্ধারের সূত্র ধরে ঐ চোরকে আটক করতে গিয়ে আরো ৪ চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় এখন পর্যন্ত মোটরসাইকেল চোর চক্রের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। 
তবে পলাতক চোরসহ চোর চক্রের সকল সদস্যদের আটকের জন্য কঠোর নজরদারী ও সর্বোচ্চ চেষ্টা চালানো হচ্ছে বলে জানান মধুখালী সার্কেলের সিনিয়র এএসপি সুমন কর।

জানা যায়, রাজবাড়ী জেলার বালিয়াকান্দী উপজেলার বিপ্লব নামে এক ব্যাক্তির একটি মোটরসাকেল চুরির অভিযোগের ভিত্তিতে বোয়ালমারীর গুনবহা ইউনিয়নের অমৃত নগর এলাকার মেম্বারখ্যাত মফিজ মোল্ল্যা নামক এক ব্যাক্তির বাড়িতে তল্লাশি চালিয়ে আরো ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

জানা যায়, গত ২৫ শে মার্চ শনিবার বোয়ালমারী পৌর বাসটার্মিনালে উপজেলার গুনবহা ইউনিয়নের অমৃত নগর এলাকার ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক শহিদুল নামক এক ব্যাক্তির কাছে চুরি হওয়া মোটরসাইকেলটি দেখতে পায় মোটর সাইকেলের মালিক বিপ্লব। পরে বিপ্লব মোটরসাইকেলটি নিজের দাবি করলে ওই মোটরসাইকেল আরোহী শহিদুল গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়।  

বিপ্লব ঘটনাটি বোয়ালমারী থানা পুলিশকে জানালে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি উদ্ধার পুর্বক আরো ব্যাপক অনুসন্ধান চালিয়ে শহিদুলের পাশ্ববর্তী মফিজ মোল্যার বাড়ি থেকে আরো ৪ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে এ সময় ৫ টি মোটরসাইকেল নিয়ে ঐ চোর চক্রের সদস্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আরো জানা যায়, শহিদুল নামে ওই ব্যাক্তি দীর্ঘ দিন এলাকায় একটি সিন্ডিকেট তৈরি করে জুয়া ও বিভিন্ন মাদক সেবন সহ চুরি ছিনতাই করে আসছিলো। এর আগে বোয়ালমারী উপজেলা বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন এর ছেলে শাকিলের একটি মোটর সাইকেল চুরি যাওয়ার পর তা একই স্থান থেকে উদ্ধার করে পুলিশ। এ ছাড়াও সম্প্রতি অমৃত নগর মাদ্রাসা থেকে ৩ লক্ষ টাকা চুরি হলে এ বিষয়ে কোন ধরনের আইনি ব্যবস্থা না নিয়ে ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য হুমকি ধামকি দিয়ে আসছে বলেও অভিযোগ রয়েছে শাহিদুল ও মফিজের বিরুদ্ধে।

এ বিষয়ে ঘটনার সাথে অভিযুক্ত শাহিদুল ও মফিজের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাদের বাড়ীতে গিয়ে তাদের পাওয়া যায়নি এবং তাদের ফোন নাম্বার বন্ধ থাকার কারনে তাদের সাথে যোগাযোগ করা স¤া¢ব হয়নি। 

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল ওহাব জানান, এ বিষয়টি আমিসহ আমার সকল অফিসারবৃন্দ অত্যন্ত আন্তরিকতার সহিত খতিয়ে দেখছি। আশা করছি অতি দ্রুত চোর চক্রের সকল সদস্যদের আইনের আওতায় আনতে সক্ষম হবো।

মধূখালী সার্কেলের সিনিয়র এএসপি সুমন কর জানান, ঘটনাস্থলে চোর চক্রের সদস্যদের পাওয়া না গেলেও একটি সিন্ডিকেট এখানে রয়েছে বলে জানতে পেরেছি। আমাদের অভিযান অব্যহত রয়েছে এবং এই সিন্ডিকেটের বিরুদ্ধে আমরা কঠোর আইনগত ব্যবস্থা নিবো। উদ্ধারকৃত মোটরসাইকেলগুলি আপাতত থানায় জব্দ তালিকায় রয়েছে।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়