শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ১১:১৫ রাত
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ১১:১৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ৭ হাজার ইয়াবাসহ আটক ১

ফরহাদ আমিন: কক্সবাজারের টেকনাফে এক বসত বাড়িতে অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ মো: লিটু হোসেন প্র:এনাম (৩৬) নামে এক ব্যক্তিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) সদস্যরা।

রোববার রাতে পৌরসভার পুরান পল্লান পাড়া নিজ বসত ঘর থেকে তাকে আটক করা হয়।আটক লিটু হোসেন একই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে।

সোমবার এসব তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃসিরাজুল মোস্তফা।

তিনি জানান, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার পুরান পল্লান পাড়া মোঃলিটু হোসেন প্র:এনামের বসত ঘরে অভিযান চালিয়ে ৭ হাজার পিস ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করতে সক্ষম হয়। তিনি আরো জানান, আটক লিটু হোসেন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে বলে জানা যায়। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়