শিরোনাম
◈ মুগদায় ডিএসসিসির ময়লার গাড়ির ধাক্কায় কিশোর নিহত ◈ বাংলাদেশ-চীন সামরিক মহড়া মে মাসে, নজর রাখবে ভারত ◈ দুই শিক্ষার্থীর মৃত্যু: চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, যান চলাচল শুরু ◈ বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সম্পর্ক ভারত, চীন বা রাশিয়ার মাধ্যমে পরিচালিত নয়: মার্কিন কর্মকর্তা ◈ সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ◈ থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ◈ রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানবিরোধী নয়, হাইকোর্টের রায় ◈ শিক্ষক নিয়োগ: ১৪ লাখ টাকায় চুক্তি, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫ ◈ বিদ্যুৎ-গ্যাস কর্তৃপক্ষের ছাড়পত্র ছাড়া ঋণ মিলবে না ◈ নতুন করে আরও ৭২ ঘণ্টার তাপ প্রবাহের সতর্কতা জারি

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৯:২৪ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৯:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে গাঁজাসহ আটক ১

মজনু শেখ

হারুন-অর-রশীদ, ফরিদপুর: বোয়ালমারী উপজেলায় গাঁজাসহ মজনু শেখ (৩৮) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে ওই যুবককে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে। 

এর আগে বুধবার (২২ মার্চ) রাত ১১ টার দিকে উপজেলার পরমেশ্বদী ইউনিয়নের জয়পাশা নামক এলাকা থেকে গাঁজাসহ ওই যুবককে আটক করা হয়। 

মজনু শেখ উপজেলার শেখর ইউনিয়নের তেলজুড়ী গ্রামের ইদ্রিস শেখের ছেলে। আটকের পর এসআই কবির হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২২ মার্চ) রাত ১১টার দিকে উপজেলার জয়পাশা নামক এলাকার একটি পাকা রাস্তার উপর থেকে মজনু শেখকে আটক করা হয়। আটকের পর তার কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গাঁজাসহ আটকের ঘটনায় একটি মাদক মামলা করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, হাফ (৫'শ গ্রাম) কেজি গাঁজাসহ মজনু শেখ নামের একজনকে আটক করা হয়েছে। তার নামে একটি মাদক মামলা হয়েছে। আসামিকে বৃহস্পতিবার (২৩ মার্চ) ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়