শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০২:২৮ দুপুর
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০২:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ওয়ান জিমের ওয়ান ক্লাস মেম্বারদের সৌজন্যে নৈশভোজ

ইমদাদুল ইসলাম: ওয়ান জিমের ওয়ান ক্লাস মেম্বারদের সৌজন্যে নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) ঢাকার সাভার উপজেলার আমিন বাজারে অবস্থিত ওয়ান জিমের পক্ষ থেকে এই নৈশভোজের আয়োজন করা হয়।

ওই দিন রাত ৭টায় রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় এই নৈশভোজে একত্রিত হয় ওয়ান জিমের ওনার, প্রধান ট্রেনার এবং ওয়ান ক্লাস মেম্বারসহ অনেক সিনিয়র সদস্য।

সবার উপস্থিতিতে এসময় সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়। জমে উঠে আড্ডা একই সাথে চলে নৈশভোজ।

নৈশভোজে উপস্থিতির মধ্যে রয়েছেন, ফয়েজ উদ্দিন আহমেদ, মো. জিয়াউর রহমান, হোসেন মেহেদী, শামীম আহমেদ, মো. ফয়সাল খান, নজরুল ইসলাম, ওমর ফারুক, আরাফাত, আকাশ, লুৎফর, সাদ্দাম, লিপু, শাওন, নাহিদ, ফাহিম, ওসমান, জুবায়ের, সোহাগ প্রমুখ।

একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়