শিরোনাম
◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ

প্রকাশিত : ১৮ মার্চ, ২০২৩, ০১:৫১ রাত
আপডেট : ১৮ মার্চ, ২০২৩, ০১:৫৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাতির জনকের জন্মদিন পালন করেছে ইমজা

চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

সুবর্ণা হামিদ, সিলেট: সিলেটের ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের (ইমজা) আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সন্ধ্যায় নগরীর ইমজা কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান। চিত্রাঙ্কন প্রতিযোগিতার উপকমিটির সদস্য সচিব প্রত্যুষ তালুকদারের উপস্থাপনায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ইমজার সভপতি মাহবুবুর রহমান রিপন । শুভেচ্ছা বক্তব্য রাখেন চিত্রাঙ্কন প্রতিযোগিতা উপকমিটির আহ্বায়ক শাহ মুজিবুর রহমান জকন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেটের চারুশিল্পী সমন্বয় পরিষদের সদস্য সচিব চিত্রশিল্পী শামসুল বাসিত শেরো ও সিলেট আর্টস কলেজের উপাধ্যক্ষ ইসমাইল গনি হিমন। 

এছাড়া বক্তব্য রাখেন ইমজা'র প্রতিষ্ঠাতা সভাপতি  আল আজাদ,  সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির প্রমুখ

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, বঙ্গবন্ধুর জন্ম হয়েছে বলে আমরা এ দেশ পেয়েছি। তিনি বঙ্গবন্ধুর জীবন ও কর্মের চর্চার মাধ্যমে নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে এমন আয়োজনের প্রশংসা করেন। শিক্ষার্থীদের কারিগরী ও আইটি খাতে দক্ষ করে গড়ে তুলতে সরকারের নানা উদ্যোগের কথা তুলে ধরেন তিনি। 

অনুষ্ঠান শেষে প্রতিযোগিতার বিচারক ও স্বেচ্ছাসেবকদের হাতে শুভেচ্ছা উপহার তুলে দেন ইমজার সাবেক সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী, আশরাফুল কবির, সাবেক সাধারণ সম্পাদক সজল ছত্রী।

অতিথিরা বিভিন্ন গ্রুপে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়