শিরোনাম
◈ নির্বাচনি ইশতেহারের আলোকে প্রণীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের আহবান শিল্পমন্ত্রীর  ◈ প্রচণ্ড গরম থেকেই ঘটতে পারে মানবদেহের নানা রকম স্বাস্থ্য ঝুঁকি ◈ অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি  ◈ ইসরায়েল পাল্টা হামলা করলে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান: উপপররাষ্ট্রমন্ত্রী ◈ মিয়ানমারের আরও ১০ সেনা সদস্য বিজিবির আশ্রয়ে ◈ সয়াবিনের দাম বাড়ানোর সুযোগ নেই: বাণিজ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির ◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস ◈ মা, স্ত্রী ও দুই ছেলে নিয়ে ঢাকা ফিরছিলেন রফিক, পথে প্রাণ গেল সবার ◈ স্থায়ী জামিন না পাওয়ায় ক্ষুব্ধ হয়েছি: ড. ইউনূসের আইনজীবী

প্রকাশিত : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০২:১৮ রাত
আপডেট : ০৮ ফেব্রুয়ারি, ২০২৩, ০২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টেকনাফে ডিএনসির পৃথক অভিযানে ৪০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৪

ফরহাদ আমিন: কক্সবাজারের টেকনাফে পৃথক তিনটি অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর(ডিএনসি)।এসময় এক রোহিঙ্গাসহ চারজনকে আটক করা হয়।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টা থেকে মঙ্গলবার দুপুর ২টা পর্যন্ত টেকনাফ পৌর এলাকা ও হ্নীলা থেকে তাদের আটক  করা হয়।

আটককৃতরা হলেন, টেকনাফ সদর ইউনিয়নের ডেইলপাড়া এলাকার শামশুল আলমের ছেলে মোঃ শফিক (১৯) ও পৌরসভার উত্তর ডেইল পাড়ার আলতাজ আহমদের ছেলে আল শাহাদাত (২৫), পৌরসভার কায়ুকখালী পাড়া এলাকার মৃত মুজাহার মিয়া উরফে মুজাহার কন্ট্রাকটারের ছেলে সোহেল (৪১) ও হ্নীলা ইউপি আলীখালী ২৫নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-ডি বাসিন্দা জাফর আহমদের ছেলে সৈয়দ নুরকে (২২)।

এসব তথ্য নিশ্চিত করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃসিরাজুল মোস্তফা।তিনি জানান,গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার হোটেল দ্বীপ প্লাজা মার্কেটের সামনে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ মোঃ শফিক (১৯) ও শাহাদাতকে (২৫)কে আটক করা হয়।

অপরদিকে কায়ুকখালী পাড়া এলাকায় অভিযান চালানো হয়।এসময়২০হাজার পিস ইয়াবাসহ সোহেল(৪১)কে আটক করা হয়।প্রাথমিক জিজ্ঞেসাবাদে ধৃত সোহেল জানায়,উদ্ধারকৃত ইয়াবার মালিক একই এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে আবুবক্কর ছিদ্দিক উরফে মসুমনি (৪১) নাম স্বীকার করেন।

এছাড়া একইদিন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা সৈয়দ নুর (২২) কে আটক করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের ও পলাতক আসামির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়