শিরোনাম
◈ আবদুল্লাহ জাহাজে খাবার থাকলেও সংকট বিশুদ্ধ পানির ◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র

প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১১ দুপুর
আপডেট : ০১ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পায়রা বন্দরে স্কুল উদ্বোধন

উত্তম কুমার, কলাপাড়া (পটুয়াখালী): পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দরে প্রথমবারের মতো চালু করা হয়েছে পায়রা প্রিপারেটরি নামের একটি স্কুল। 

বুধবার বেলা ১১ টায় বন্দরের মাল্টিপারপাস ভবনের তিন তলায় শান্তির প্রতীক পায়রা উড়িয়ে এ স্কুলের উদ্বোধন করেন পায়রা বন্দর কর্তৃপক্ষ চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ সোহায়েল। পরে তিনি ফিতা ও কেক কেটে স্কুলের প্রতিটি ক্লাস রুম পরিদর্শন করেন এবং শিক্ষার্থীদের খোঁজ খবর নেয়। 

এসময় পায়রা বন্দরের কর্মকর্তা-কর্মচারীরা, শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
জানা যায়, এ স্কুলটিতে ৮ জন অভিজ্ঞ শিক্ষক রয়েছে। ইতোমধ্যে ৪০ জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। প্রথম শ্রেনী থেকে পঞ্চম শ্রেনী পর্যন্ত পড়া লেখার সুযোগ রয়েছে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহম্মদ সোহায়েল বলেন, পায়রা বন্দরকে ঘিরে এ অঞ্চলে ব্যাপক পরিকল্পনা রয়েছে। পর্যায়ক্রমে বন্দরে মাধ্যমিক বিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় চালু করা হবে। এসব বিদ্যালয়ের জন্য জায়গা নির্ধারন করে রাখা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়