শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ৩০ জানুয়ারী, ২০২৩, ০৪:৪৫ দুপুর
আপডেট : ৩০ জানুয়ারী, ২০২৩, ০৪:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাজাহানপুরে সরকারি বরাদ্দের ভাগ না দেয়ায় চেয়ারম্যান লাঞ্চিত 

বগুড়া

আবদুল ওহাব, শাজাহানপুর (বগুড়া): বগুড়ার শাজাহানপুরে সরকারি বরাদ্দের ভাগ না দেওয়ায় উপজেলার আমরহল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে লাঞ্ছিত ও প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জুর (৩৬) বিরুদ্ধে। রঞ্জু আমরুল ইউনিয়নের বিঞ্চপুর গ্রামের মোখলেছার রহমানের ছেলে।

সোমবার ওই ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম বিমান জানান, এ ঘটনায় তিনি রাতে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

তিনি বলেন, অসহায়-দরিদ্রদের জন্য সরকারি বরাদ্দ ৩০ কেজি চালের ভিজিডি কর্মসূচির কার্ডে উপজেলা চেয়ারম্যানের কাছ থেকে স্বাক্ষর করার জন্য রোববার বেলা সাড়ে ১১টার দিকে পরিষদে যাই। সেখানে রঞ্জু বলেন, ইউনিয়ন পরিষদের সরকারি সব বরাদ্দসহ যাবতীয় কর্মকাণ্ড তার কথামত করতে হবে তা না হলে ইউনিয়ন পরিষদে যেতে দেওয়া হবে না বলে হুঁশিয়ারি দেন। 

তিনি আরো বলেন, প্রতি বছর ইউনিয়ন পরিষদে সরকারের সব বরাদ্দের একটি অংশ স্থানীয় প্রতিনিধিদের দেওয়া হয়। তারপরও ছাত্রলীগ নেতা রঞ্জু ব্যক্তিগতভাবে সব বরাদ্দের অর্ধেক দাবি করে আসছে। এতে রাজী না হওয়ায় আগেও দলবল নিয়ে ইউনিয়ন পরিষদে এসে হুমকি দেন। এখন এসে গায়ে হাত তোলা শুরু করেছে। প্রাণনাশের হুমকি দিচ্ছে।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিবুল ইসলাম রঞ্জু জানান, ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম বিমান সরকারের সব উন্নয়ন বরাদ্দসহ যাবতীয় বিষয়ে অনিয়ম-দুর্নীতি করে যাচ্ছেন। এ বিষয়ে প্রতিবাদ করা যদি অপরাধ হয় তাহলে কিছু বলার নাই। তাকে লাঞ্ছিত করা হয়নি। কোনো হুমকিও দেওয়া হয়নি।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, সাধারণ ডায়েরি হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়